চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে ৪ জুয়াড়িকে ৭দিনের কারাদন্ড : ট্রাক থেকে জরিমানা আদায়

Pic-1Chakaria-21.05.18.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(২১ মে) :: কক্সবাজারের চকরিয়ায় ভ্রাম্যমান আদালত জুয়ার আসরে অভিযান চালিয়ে চারজন জুয়াড়িকে আটক ও মহাসড়কে দাঁড়িয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুটি ট্রাক জব্দ করেছে।

এসময় চার জুয়াড়িকে সাতদিন করে কারাদন্ড ও জব্দকৃত দুটি ট্রাককে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

সোমবার ২১ মে দুপুরে চকরিয়া উপজেলার খুটাখালীতে এ অভিযান চালান চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীর মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে একদল পুলিশ, উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা প্রশাসনের অফিস সহকারী রতন পাল বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীর মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে একদল পুলিশসহ উপজেলার খুটাখালীতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে আটক করা হয়।

এসময় মহাসড়কে দাঁড়িয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুটি ট্রাকও জব্দ করা হয়। পরে ৪ জুয়াড়িকে ভ্রাম্যমান আদালতে উপস্থাপন করা হলে তারা তাদের দোষ স্বীকার করায় ৭দিন করে কারাদন্ড দেয়া হয় এবং দুটি ট্রাককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri