মাদকবিরোধী অভিযান : কক্সবাজারে এবার মিলল মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ

arms-fire-dead.jpg

কক্সবাংলা রিপোর্ট(২৪ মে) :: সারাদেশে পুলিশের মাদকবিরোধী অভিযানের মধ্যে এবার কক্সবাজারেও মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। আর নিহত ব্যক্তিকে মাদক ব্যবসায়ী এবং দু দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ।

জানা যায়,বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে কক্সবাজারে হরের কলাতলী এলাকা থেকে ইয়াবা ও অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় মোহাম্মদ হাসান (৩৬) নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ব্যাপারে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল জানান, নিহত মোহাম্মদ হাসান কক্সবাজার শহরের কলাতলী আদর্শগ্রাম এলাকার খুইল্ল্যা মিয়ার ছেলে।

তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগে কক্সবাজার সদর থানাসহ জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার সকালে কক্সবাজার শহরের কলাতলী এলাকায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মোহাম্মদ হাসানের লাশ উদ্ধার করে।

এ সময় মৃতদেহের পাশ থেকে এক হাজার ইয়াবা ও দেশিয় তৈরি একটি বন্দুক উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার জানান, মাদক ব্যবসায়ীদের মধ্যে অভ্যন্তরীণ বিরোধের জেরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri