হ্নীলায় ইয়াবা ব্যবসায়ীদের হামলায় মহিলা রক্তাক্ত

Teknaf-Pic-B-03-06-18.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(৩ জুন) :: টেকনাফের হ্নীলায় এক বিধবার বসত-বাড়ি জবর দখলে নিতে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় এক নারী রক্তাক্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, গত ৩০ মে বিকাল ২টারদিকে উপজেলার হ্নীলা উত্তর আলীখালীর মৃত ঈমান শরীফের স্ত্রী মাহমুদা খাতুন প্রকাশ কলমা নিজ বাড়ির কাজ-কর্ম করছিল। এমতাবস্থায় ভাসুর পুত্র মৃত আমিন শরীফের পুত্র ও ইয়াবা ব্যবসায়ী বেলাল হোছন (২৬), আক্তার হোছন (২৪) ও স্ত্রী নুর জাহান (৪৫) বসত-ভিটা জবর-দখলের উদ্দেশ্যে লোহার রড, লাঠি দিয়ে হামলায় চালায়।

এতে বেলালের লোহার রডের আঘাতে মাহমুদা খাতুন প্রকাশ কলমার মাথা ফেটে রক্তাক্ত হয়ে পড়ে গেলে নুর জাহান কিল-ঘুষি লাথি মেরে অজ্ঞান করে ফেলে রাখে।

এই ঘটনার খবর পেয়ে প্রতিবেশী ও আতœীয়-স্বজন রক্তাক্ত কলেমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসা দেওয়ার পর অবস্থার উন্নতি না হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

সেখানে চিকিৎসা দেওয়ার পর অসহায় মাহমুদা প্রতিকার চেয়ে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-৩ এ একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। বেলাল হোছন গংয়ের প্রাণনাশের অব্যাহত হুমকিতে বিধবা কলমা এখন বসত-বাড়িতে উঠতে পারছেনা বলে জানা গেছে।

উল্লেখ্য,উক্ত ইয়াবা চোরাকারবারী ও অবৈধ অস্ত্রধারী বেলাল হোছন স্থানীয় ইয়াবা গডফাদারদের সাথে মিলে নানা অপকর্ম করে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। কথায় বথায় অবৈধ অস্ত্রের প্রদর্শনী দেখিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে।

আহত মহিলার স্বামী মারা যাওয়ার পর তার বসত-ভিটা দখলের জন্য লোভ করে। বিভিন্ন হুমকি-ধমকি দিয়ে কলমাকে ভিটে ছাড়া করতে না পেরে এই ঘটনার আশ্রয় নিয়েছে।

এলাকাবাসী এই ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর আইনী পদক্ষেপ গ্রহণের জন্য আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri