যুক্তরাজ্যের আকাশে দেখা গেল ইউএফও !

UFO-Main.jpg

কক্সবাংলা ডটকম(২ জুন) :: গোধূলী বেলা তখন প্রায় ফুরিয়ে এসেছে! চাঁদের দ্যুতি বৃদ্ধি পাচ্ছে ধীরে ধীরে। সেই চাঁদের রূপ দেখতেই আকাশের দিকে তাকিয়েছিলেন জেমস গোল্ডম্যান। কিন্তু যুক্তরাজ্যের লিডস শহরের এই বাসিন্দার চোখ আটকে যায় চাঁদের ঠিক পাশেই একটি সাদা আলো দেখে।

একটি অদ্ভুত আলোর বল সন্ধ্যা রাতের আকাশে ভাসছিল। অন্তত ব্রিটিশ সংবাদ মাধ্যম মিরর’কে তিনি তেমন বর্ণনাই দিয়েছেন। আকাশের কিছুটা জায়গা জুড়ে ভেসেই বেড়াচ্ছিল সাদা আলোটি।

কথা যে মিথ্যে নয়, তার প্রমাণ হিসেবে হাতের মোবাইল ফোনে সেটির ভিডিও পর্যন্ত করেন জেমস। পরে যা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করতে ভাইরালে পরিণত হয়।

মিররকে জেসম বলেন, সেটি যে কোনো প্লেন বা হেলিকপ্টার নয় তা দেখেই বোঝা যাচ্ছিল। আবার পৃথিবীর কক্ষপথে থাকা কোনো স্যাটেলাইট বলেও মনে হয়নি। তাছাড়া স্যাটেলাইট খালি চোখে সন্ধ্যার প্রায় অন্ধকার আকাশে দেখাও সম্ভব নয়।

তাহলে? স্বচক্ষে দেখলেও জেমস নিজেই এমন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেলেও অবশ্য সেই প্রশ্নের বাস্তব সম্মত উত্তর মেলেনি।

নেট দুনিয়ায় কেউ কেউ অবশ্য সেটিকে ড্রোন বলে দাবি করেছেন। তবে দুনিয়ার কোনো রাষ্ট্র গোলাকৃতির ড্রোন ব্যবহার করে বলে জেমসের জানা নেই। যেমনটা জানা নেই ভিডিওটি দেখা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদেরও।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri