চকরিয়ায় দুর্বৃত্তদের আঘাতে শ্রমিকলীগ নেতা আহত

hamla-ahot.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(২১ জুন) :: চকরিয়ায় তুচ্ছ ঘটনার জেরে দুর্বৃত্তদের হামলায় রফিক আহমদ (৪২) নামের এক শ্রমিকলীগ নেতা গুরুতর আহত হয়েছে। বুধবার রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাজিয়ান বাজারে ঘটেছে এ হামলার ঘটনা।

ঘটনার আহত শ্রমিকলীগ নেতাকে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রফিক ইউনিয়নের হাজিয়ান আমতলী এলাকার আহমদ কবিরের ছেলে। তিনি ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি।

আহত রফিক আহমেদ অভিযোগ করেন, তুচ্ছ ঘটনার জেরে প্রতিবেশি যুবক তারেকুল ইসলাম ও সহযোগি জসিমের নেতৃত্বে একদল দুর্বৃত্ত বুধবার রাতে হাজিয়ান বাজারে তাঁর উপর অর্তকিতভাবে হামলা চালায়। এতে ধারালো অস্ত্রের আঘাতে তিনি গুরুতরভাবে আহত হন। পরে স্থানীয় তাকে উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন।

রফিক আহমদ অভিযোগ করেছেন, ঘটনার পর থেকে অভিযুক্তরা মামলা না করতে নানাভাবে হুমকি দিচ্ছেন। এ কারণে তিনি ও পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। এব্যাপারে থানায় মামলঅর প্রস্তুতি চলছে জানান আহত রফিক।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, শ্রমিকলীগের নেতার উপর হামলার ঘটনায় পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। তবে অভিযোগ দিলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri