উখিয়ায় হাইওয়ে পুলিশে ১০ হাজার ইয়াবা ও চালক-হেলপার আটক

FB_IMG_1530260943899.jpg

শহিদুল ইসলাম,উখিয়া(২৯ জুন) :: প্রশাসনের মাদক বিরোধী অভিযান আর ব্যাপক পুলিশী তৎপরতার মাঝেও থেমে নেই ইয়াবা পাচার।এর বাইরেও হাইওয়ে পুলিশ ছিল সদা তৎপর।

পুর্বের মাদক -ইয়াবা আটকের ধারাবাহিতায় উখিয়ার শাহপরীরদ্ধীপ হাইওয়ে পুলিশের জালে ১০ হাজার ইয়াবা সহ আটকা পড়ল সুচতুর ইয়াবা বহনকারী চালক-হেলপার।সাথে তেল বহনকারী ভাউচারও।

প্রশাসনের মাদক বিরোধী অভিযানের মধ্যেও ইয়াবা পাচার থেমে নেই।

এ খবর জানতে পেতে সদা তৎপর ছিল কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার বালুখালীস্থ শাহপরীরদ্ধীপ হাইওয়ে পুলিশ।যেমন ডিউটি তেমন কাজ।

গত বুধবার দিবাগত রাতে টেকনাফ থেকে ছেড়ে আসা ঢাকাগামী তেল বহনকারী খালী লরী কাস্টমস স্টেশনে পৌছলে শাহপরীরদ্ধীপ হাইওয়ে পুলিশের এএসআই মোস্তফা নুর সংগীয় ফোর্স নিয়ে চ্যালেঞ্জ পুর্বক থামিয়ে দীর্ঘ সময় তল্লাশী চালিয়ে অভিনব কায়দায় লুকানো ১০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

এসময় লরীর চালক নারায়ণগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানার ৬ নং ওর্য়াডের আদমজি নয়াপাড়ার শহীদুল ইসলামের ছেলে মাঈন উদ্দীন (২৮) ও হেলপার একই জেলা ও থানার ১০ নং ওর্য়াডের গোদনাইন চৌধুরী বাড়ি এলাকার মৃত সোনা মিয়ার ছেলে বিল্লাল হোসেন(৩৫) কে আটক করা হয়।এসময় লরীটিও জব্দ করা হয়।

আটককৃতদের উখিয়া থানায় সোর্পদ পুর্বক মাদক নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে জেলহাজতে প্রেরণ করা হয় বলে অভিযানে নেতৃত্ব দেওয়া অফিসার মোস্তফা নুর জানিয়েছেন।

এ বিষয়ে শাহপরীরদ্ধীপ হাইওয়ে পুলিশের ইনর্চাজ এস আই রাজেস বড়ুয়া জানান,আমি কুমিল্লায় আছি রিজিয়ন অফিসে।ইয়াবা আটক করেছে শুনেছি এবং যথারীতি মামলা করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri