চকরিয়ায় সড়ক দুর্ঘটনা প্রতিরোধকল্পে স্মারকলিপি প্রদান

Chakaria-Picture-02-07-18.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(২ জুলাই) :: চকরিয়ায় সড়ক দুর্ঘটনা প্রতিরোধকল্পে ইউএনও বরাবরে স্মারকলিপি প্রদান করেছে নিরাপদ সড়ক চাাই নিসচা।

সোমবার বিকেল ৪ টায় নিসচার কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর আলোকে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইউএনও নুরউদ্দিন মোহাম্মদ শিবলী নোমানের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

নিসচার চকরিয়া উপজেলা শাখার সভাপতি সোহেল মাহমুদ এর নের্তৃত্বে স্বেচ্ছাসেবী এ সংগঠনের কার্যনির্বাহী সদস্য ফরিদুল আলম ও এরশাদুল হক সহ অনেক সদস্য উপস্থিত ছিলেন।

এদিকে একইদিনে একই সময়ে নিসচার কেন্দ্রীয় এজেন্ডা বাস্তবায়নে, চকরিয়ায়ও নিসচার সদস্য সংগ্রহ অভিযান কার্ডক্রম উদ্ভোধন করা হয়। এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ভোধন করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা।

ওইসময় উপস্থিত চকরিয়া সুর্যেরহাসি ক্লিনিকের মেডিকেল অফিসার ডাক্তার জান্নাতুশ শিরিন মুনমুন, ডাক্তার মো. মুরাদুল ইসলাম, সমাজসেবক মোহাম্মদ জকরিয়া চেধুরী ও স্বাধীনমঞ্চ এর স্থায়ী পরিষদের সদস্য মো. জিয়াউদ্দিন জিয়া সহ আরো অনেকেই নিসচার ফর্ম পিলাপ করে নিসচার সদস্য মনোনয়ন লাভ করেন।

এ কার্যক্রমে চকরিয়ার সর্বস্থরের মানুষের সমানে সহযোগিতা কামনা করে নিসচার কর্মকর্তারা দাবী করেন, অচিরেই কক্সবাজার ও চকরিয়া শহরে চলাচলকৃত ইজিবাইক টমটম এর দু পাশ থেকে যাত্রী উঠা নামা বন্ধ করে শিশু-কিশোর দ্বারা এসব টমটম চলাচলে নিষেধাঞ্জা আরোপ করে সড়ক দুর্ঘনারোধে এবং মারাতœক ঝুকি এড়াতে প্রাপ্ত বয়স্ক চালক দ্বারা পৌরসভা কর্তৃক টমটমের লাইসেন্স বাধ্যতামুলক করারও জোর দাবী জানান।

Share this post

PinIt
scroll to top