সাংবাদিকদের নেগেটিভ নিউজও অনেক ক্ষেত্রে কল্যাণকর : নাইক্ষ্যংছড়ি ইউএনও কচি

FB_IMG_15310338785701.jpg

ম্ঈানুদ্দিন খালেদ,নাইক্ষ্যংছড়ি(৮ জুলাই) :: পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ির নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি বলেছেন,সাংবাদিকরা জাতির বিবেক। তারা সর্বদা জাতির কল্যানে কাজ করে। তাদের লিখনিতে অনেক তথ্য থাকে।

তাদের পজেটিভ নিউজতো বটেই-নেগেটিভ নিউজও অনেক ক্ষেত্রে কল্যাণকর। কেননা সাংবাদিকদের লিখনি সকলকে সর্তক রাখে ।

রোববার (৮ জুলাই) সকাল ১১টায় তার কার্যালয়ে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো.শফিউল্লাহ,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব প্রধান উপদেষ্ঠা মাঈনুদ্দিন খালেদ,সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সহসভাপতি আবদুল হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ জয়নাল আবেদীন টুক্কু, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক আবদুর রশিদ, সহ ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মোহাম্মদ শাহীন, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, সদস্য মাহমুদুল হক বাহাদুর, মোহাম্মদ তৈয়ব উল্লাহ, মোহাম্মদ ইউনুছ ও এম আবু শাহমা।

ইউএনও কচি নাইক্ষ্যংছড়ির সুষ্ঠু ও সুন্দর পরিবেশ বজায় রাখতে সাংবাদিকদের সহায়তাও কামনা করেন এ সময় । মতবিনিময় সভা শেষে প্রেসক্লাবের সদস্যরা একটি শুভেচ্ছা স্মারক (ক্রেস্ট) তুলে দেন নবাগত ইউএনও সাদিয়া আফরিন কচিকে ।

এর পরপর ইউএনও কচি সাংবাদেকদের সাথে নিয়ে গর্জনিয়া-নাইক্ষ্যংছড়ি সড়কের বিজিবি স্কুল সংলগ্ন নাইক্ষ্যংছড়ি খালের উপর নির্মিত বেইলি ব্রীজের ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri