চকরিয়ায় চিংড়ী ঘেরে দু’ডাকাত দলের গোলাগুলিতে ঘের কর্মচারী নিহত

arms-fire-ck.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(১৫ জুলাই) :: কক্সবাজারের চকরিয়ায় চিংড়ী ঘেরের আধিপত্য বিস্তার নিয়ে দু’ ডাকাত দলের মধ্যে গোলাগুলিতে ছৈয়দুল করিম (৩৩) নামের ঘের কর্মচারীর নিহত হয়েছেন।

রবিবার ভোর রাতে দুই গ্রুপের গোলাগুলির পর সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তরঘোনা বহলতলি এলাকার চিংড়ী ঘের থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ছৈয়দুল করিম একই ইউনিয়নের ২নং ওয়ার্ডের পূর্ব মসজিদ পাড়া এলাকার ফজল করিমের ছেলে।

জানা গেছে, গত রবিবার ভোররাত আনুমানিক আড়াইটার সময় ইউনিয়নের বহলতলী ঘোনায় আজিজ ও সেলিমের মধ্যে চিংড়ী জোন এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গোলাগুলি হয়। এসময় তাদের এলোপাতাড়ি গুলিতে পালিয়ে যাওয়ার সময় ঘের কর্মচারী ছৈয়দুল করিম গুলিবিদ্ধ হয়।

রবিবার সকালে বেড়িবাঁধের পাশে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দীন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে তার লাশ উদ্ধার করেন।

নিহতের ছোট ভাই জিয়াউল করিম জানায়, বিগত কয়েক মাস ধরে বহলতলী ঘোনায় বড় ভাই ছৈয়দুল করিম মাসিক বেতনে ঘের শ্রমিক হিসাবে কাজ নেয়। ধারনা করা হচ্ছে ছৈয়দুল করিম ডাকাতের গুলিতে নিহত হয়েছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চিংড়ী ঘেরে আধিপত্য বিস্তার নিয়ে দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলি হয়। পরে রবিবার সকালে স্থানীয় লোকজনের কাছে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছৈয়দুল করিমের লাশ উদ্ধার করি।

তিনি আরো বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Share this post

PinIt
scroll to top