কক্সবাজার শহরের সমিতিপাড়ায় ইয়াবা ব্যবসায়ীদের হামলায় আহত-৩

hamla-ahot.jpg

সাইফুল ইসলাম(১৮ জুলাই) :: কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ড সমিতি পাড়ায় ইয়াবা ব্যবসায়ীদের হামলায় সাত মাসের বাচ্চাসহ একই পরিবারের ৩ জন আহত হয়েছে।

আহতরা হলেন- পৌরসভার ১নং ওয়ার্ড ফদ্যানার ডেইল এলাকার মৃত কালা মিয়ার ছেলে আহাম্মদ হোসাইন, তাঁর স্ত্রী মিনা আকতার ও সাত মাসের বাচ্চা আল হোসাইন। এসময় জি সেভেন ১টি মোবাইর সেট, ১টি হাতঘড়ি, ১ভরি ওজনের কানের দুল, ১টি চেইন-সহ দোকানের মালামালে ক্রয় করতে যাওয়া ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

বুধবার দুপুর ২ টার দিকে কুতুবদিয়া পাড়া রুবেলের দোকানের সামনে এঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদের ভর্তি দেন।

হামলাকারীরা হলেন- একই এলাকার মৃত নুরুল হক মাঝির ছেলে ইয়াবা ব্যবসায়ী মাহাদুল হক, জসিম উদ্দীন (জসিম), আব্দুল হক, আজিজুল হক ও একই এলাকার বশির প্রকাশ বশুর ছেলে নেছার আহামদ।

আহত আহাম্মদ হোসাইন বলেন- উপরোক্ত হামলাকারীরা এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। প্রতিদিন আমার দোকানের সামনে প্রকাশ্যে ইয়াবা বিক্রি করে তারা। আমি আমর দোকানের সামনে ইয়াবা বিক্রি না করতে বাধা দিলে আমাদের উপর আতর্কিত হামলা চালায়।

হামলায় আমি আমার স্ত্রী ও সাত মাসের ছোট্ট বাচ্চা আহত হয়েছি। এসময় জি সেভেন ১টি মোবাইর সেট, ১টি হাতঘড়ি, ১ভরি ওজনের কানের দুল, ১টি চেইন-সহ দোকানের মালামালে ক্রয় করতে যাওয়া ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। হামলাকারী ও ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার প্রক্রিয় চলছে।

scroll to top