চকরিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই বসতঘর পুড়ে ছাই

gas-silinder-blast-coxbangla.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(৬ আগষ্ট) :: চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের উত্তর সিকদার পাড়া এলাকায় রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুইটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ওই দুইটি বাড়ির প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন স্থানীয় লোকজন।

সোমবার রাত সাড়ে ৭ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ও চকরিয়া দমকল বাহিনীর সহায়তায় আগুন নেভাতে সক্ষম হওয়ায় আশপাশের অনেক বাড়ি ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছে।

স্থানীয় লোকজন জানায়, গতকাল সোমবার রাত সাড়ে ৭ টার দিকে হঠাৎ করে ওই এলাকার আনোয়ারা বেগমের বাড়ির রান্নাঘর থেকে আগুনের সুত্রপাত হয়ে দ্রুত পাশের শফিকের বাড়িতে আগুল লেগে যায়।

খবর পেয়ে দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসলেও বাড়ি দু’টির কোন মালামাল রক্ষা করা যায়নি। এতে ওই বাড়ি আগুনে পুড়ে যাওয়ার ফলে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে ধারণা করছে স্থানীয় লোকজন।

এদিকে দমকল বাহিনী জানায়, গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এ অগ্নিকান্ডের সুত্র পাত হয়। এতে কেউ হতাহত হয়নি। বর্তমানে ওই বাড়ি দু’টির সদস্যরা খোলা আশাশের নিচে বসবাস করছে। স্থানীয় কাউন্সিলর বশিরুল আয়ুব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri