টেকনাফে নাফনদীতে নিখোঁজ দাদা-নাতনী লাশ উদ্ধার

49896986_2148220698827676_7899527773218144256_n.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(৩১ আগষ্ট) :: টেকনাফে নাফনদীর মৎস্য ঘেঁরে গরু চরাতে গিয়ে নিখোঁজ দাদা-নাতনীর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। বাদে জুমা তাদের স্থানীয় গোরস্থানে দাফনের প্রস্তুতি চলছে।

জানা যায়, ৩১ আগষ্ট সকাল ৭টারদিকে উপজেলার হোয়াইক্যং ঊনছিপ্রাংস্থ নাফনদীর মোহনায় ভাসমান অবস্থায় লম্বাবিলের আব্দুল মালেকের মেয়ে রোজিনা আক্তার (১০) এর ভাসমান লাশ দেখে উদ্ধার করে স্বজনেরা।

এরপর সকাল সাড়ে ৮টারদিকে মৃত আব্দুল আজিজের পুত্র মোঃ ইউসুফ আলী (৭৫) এর ভাসমান লাশ ঝিমংখালী সংলগ্ন নাফনদীতে দেখতে পেয়ে লোকজন পুলিশে খবর দেয়।

পরে হোয়াইক্যং ফাঁড়ির আইসি দীপংকর কর্মকার বিশেষ ফোর্স নিয়ে স্থানীয় বিজিবির সহায়তায় উদ্ধার করে নিয়ে আসে। নিখোঁজ দু’জনই পরস্পর দাদা-নাতনী ছিল।

তারা উভয়ে গত ২৯ আগষ্ট সকালে মৎস্যঘেঁরে গরু চরাতে গিয়েই নিখোঁজ থাকার দু’দিন পর নাফনদীতে ভাসমান লাশ পাওয়া গেল। বাদে জুমা তাদের স্থানীয় গোরস্থানে দাফনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

গত ৩০ আগষ্ট টেকনাফ উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার প্রণয় চাকমা ও ফায়ার সার্ভিসের একটি দল ঊনছিপ্রাং রইক্ষ্যং খালের মুখে উদ্ধার অভিযান চালায়।

শুক্রবার সকালে পুনরায় উদ্ধার অভিযানে যাওয়ার আগেই তাদের ভাসমান লাশ উদ্ধার করা হল।

এই ব্যাপারে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, পরিবারের আপত্তি না থাকলে দ্রুত দাফনের নির্দেশনা দেওয়া হয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri