কক্সবাজারের পেকুয়ায় ঘরের দেয়াল ধ্বসে দুই ভাই নিহত, মা আহত

Pekua-4.9.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(৪ সেপ্টেম্বর) :: কক্সবাজারের পেকুয়ায় ঘরের দেয়াল ধ্বসে পড়ে দুই ভাই নিহত হয়েছেন। এরমধ্যে তিন বছর বয়সী শিশু শের আলী ঘটনাস্থলে এবং তার ছোট ভাই দুই বছর বয়সী ইয়াছিন আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এসময় তাদের মা আলমাস খাতুন আহত হয়।

পরে স্থানীয় প্রশাসন দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। আহত আলমাস খাতুন বর্তমানে পেকুয়ার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত দুই শিশু ওই এলাকার পুতন আলীর ছেলে।

সোমবার রাত ৯টার দিকে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

বারবাকিয়া ইউনিয়নের ইউপি সদস্য এনামুল হক বলেন, পুতন আলীর স্ত্রী ও দুই শিশু ছেলে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে ঘুমন্ত অবস্থায় হঠাৎ করে মাটির দেয়াল ধ্বসে পড়ে মা ও দুই শিশু মাটির নিচে চাপা পড়ে।

এতে ঘটনাস্থলে মারা যায় শের আলী। পরে ঘটনাটি প্রশাসনকে জানালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব-উল করিমের নির্দেশনায় নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এদিন রাত ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অপর ভাই ইয়াছিন আলী মারা যায়।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব-উল করিম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, মাটির তৈরী বাড়িটি ছিলো খুবই জরাজীর্ণ। মূলত মাটি নরম হয়ে যাওয়ার কারণে দূর্ঘটনাটি ঘটেছে। রাতেই নিহত দুই ভাইয়ের লাশ দাফন করা হয়েছে।

তিনি আরো বলেন, আহত আলমাস খাতুনের চিকিৎসা যাতে সুষ্ঠভাবে হয় সেজন্য সবধরনের ব্যবস্থা নেয়া হচ্ছে। পাশাপাশি ঘটনাটি ডিসি স্যারকে জানানো হয়েছে। তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিকভাবে সাহায্য দেয়ার আশ্বাস দিয়েছেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri