পেকুয়ায় স্ত্রীকে হত্যা করে পালালো স্বামী, থানায় এজাহার

wmn-trc-hotta.jpg

মো: ফারুক,পেকুয়া(৯ সেপ্টেম্বর) :: পেকুয়ায় তছলিমা বেগম নামের এক গৃহবধূকে হত্যা করে পালিয়েছে স্বামী তৌহিদুল ইসলাম প্রকাশ শিবলী।

রোববার (৯সেপ্টেম্বর) সকালে উপজেলার শিলখালী ইউনিয়নের দক্ষিণ ভিলেজার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাই জামাল হোসেন বাদী হয়ে পেকুয়া থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, শিলখালী ইউনিয়নের দক্ষিণ ভিলেজার পাড়া এলাকার মোঃ আলীর ছেলে তৌহিদুল ইসলাম প্রকাশ শিবলী সাথে একযুগ পূর্বে বিয়ে হয় বান্দরবনের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের কেদারপাড়া এলাকার নুরুল হোসেনের মেয়ে তছলিমা বেগমের। তাদের দাম্পত্য জীবনে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

নিহতের ভাই জামাল হোসেন বলেন, বিয়ের পর থেকে যৌতুকের জন্য আমার বোন তছলিমাকে চাপ প্রয়োগ করে আসছিল স্বামী শিবলী। তাদের সংসারের কথা বিবেচনা করে দাবীকৃত যৌতুক দেয়ার সাধ্যমতো আমরা চেষ্টা করেছি।

সর্বশেষ গত কিছুদিন আগে সে বিদেশ থেকে এসে আমার বোনের মারফতে আমাদের কাছে আরো যৌতুক দাবী করে। এতে আমার বোন তছলিমা আপত্তি করলে তাকে অশ্লীল গালিগালাজ ও মারধরের হুমকি দেয়।

এরই ধারাবাহিতায় রোববার সকালে আমার বোনকে নির্যাতন চালিয়ে হত্যা করে সে গাঢাকা দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের ভাই জামাল হোসেনের দায়েরকৃত এজাহারটি মামলা হিসেবে অন্তর্ভূত করা হবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri