রামুতে বন্য হাতির হামলায় নিহত-১

ramu-death-news-pic-29.09.18.jpg

সোয়েব সাঈদ,রামু(৩০ সেপ্টেম্বর) :: কক্সবাজারের রামুতে বন্য হাতির আক্রমনে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় রামুর রাজারকুল-সোনাইছড়ি সড়কের পাশে দক্ষিণ ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জহুরলাল পাল (৬০) রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের রামকুটপাড়া এলাকার মৃত অনিল পালের ছেলে।

নিহতের ছেলে রিংকু পাল জানান, সকালে তাঁর বাবাসহ ৬/৭জন ব্যক্তি শুকনো লাকড়ী কুড়ানোর জন্য ওই এলাকায় যান। এসময় একটি বন্য হাতি লোকালয়ে তেড়ে আসলে সবাই পালাতে শুরু করে। কিন্তু বৃদ্ধ হওয়ায় তার বাবা হাতিটির কবলে পড়েন।

একপর্যায়ে হাতিটি পা দিয়ে তার বাবাকে পিষ্ট করে। এতে তার বাবার নাড়ি-ভুড়িও বের হয়ে যায়। গুরুতর আহত অবস্থায় রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান।

খবর পেয়ে রামু থানা পুলিশ এবং রাজারকুল বন বিটের কর্মকর্তারা ঘটনাস্থলে যান।

রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফিজুর রহমান জহুরলাল পালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, নিহত জহুরলাল পাল এলাকায় সজ্জ্বন ব্যক্তি ছিলেন। তিনি ২ ছেলে, ১ মেয়ের জনক।

ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান আরো জানান, সাম্প্রতিক সময়ে রাজারকুল ইউনিয়নে বন্য হাতির উপদ্রব বেড়ে গেছে। প্রতিনিয়ত কোথাও না কোথাও হাতির পাল হামলা ও ভাংচুর চালাচ্ছে। এতে মানুষের প্রাণহানি ছাড়াও বসত ঘর এবং ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হচ্ছে। এ ব্যাপারে বন বিভাগের ব্যবস্থা গ্রহন জরুরী হয়ে পড়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri