পেকুয়ায় জামিন নিয়ে ফের হামলা চালাল আসামী

hamla-Pekua.jpg

নাজিম উদ্দিন,পেকুয়া(১ অ‌ক্টোবর) :: পেকুয়ায় জামিন নিয়ে এসে ফের হামলা চালাল আসামীরা। এ সময় দা, কিরিচ, লোহার রড নিয়ে আসামীরা ক্ষিপ্ত হয়ে ধেয়ে আসে। এক পর্যায়ে তারা মামলার বাদীকে প্রাণনাশ চেষ্টা চালায়।

এ সময় বাদী দ্রুত পালিয়ে গিয়ে প্রাণ বাঁচান। উত্তেজিত লোকজন ক্ষিপ্ত হয়ে বাদীর ব্যবসা প্রতিষ্টানে হামলা চালায়। তারা দোকানের দরজায় কুপিয়ে ফুটো করে দেয়।

১ অক্টোবর বিকাল ৫ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের কবির আহমদ চৌধুরী বাজারের ভোলাইয়াঘোনা পয়েন্টে এ ঘটনা ঘটে। তবে হতাহত হওয়ার খবর পাওয়া যায় নি।

প্রাপ্ত সুত্র জানায়, লেনদেন সংক্রান্ত বিষয়ে ভোলাইয়াঘোনা গ্রামের মৃত সুজা মিয়ার ছেলে মোস্তাক আহমদ ও তার ভাই রফিক আহমদ গংদের মধ্যে বিরোধ চলছিল। এর সুত্র ধরে চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে চলতি বছরের ১২ মার্চ একটি নালিশি অভিযোগ রুজু করে। আদালত সেটি আমলে নেয়। যার সিআর মামলা নং ২২৭/১৮। ওই মামলায় বাদীর আপন সহোদর রফিক আহমদ, তার ভাই মোক্তার আহমদ ও রফিক আহমদের স্ত্রী হাসিনা বেগমকে আসামী করে।

আসামীরা ফেরারী ছিল। ৩ নং বিবাদী মোক্তার আহমদের জামিন না মঞ্জুর ছিল। তিনি জেলে ছিলেন। ওই দিন মোক্তার আহমদ জেল থেকে জামিনে মুক্তি পান। বিকেলের দিকে বাড়িতে আসছিলেন। এ সময় বাদীর উপর ক্ষিপ্ত হন তারা।

এর সুত্র ধরে জামিনপ্রাপ্ত আসামী মোক্তার আহমদ বিকেলের দিকে বাদী মোস্তাক আহমদকে প্রাণনাশ চেষ্টা চালায়। এ সময়  মোহাম্মদ ইব্রাহীম গং সহ ৪/৫ জনের উত্তেজিত লোকজন মোস্তাক আহমদের ব্যবসা প্রতিষ্টানে ভাংচুরসহ কুপিয়ে দোকানের দরজা ফুটো করে দেয়।

মোস্তাক আহমদ জানায়, আসামীরা জামিন নিয়ে এসে ফের হামলা চালায়। তারা ভয়ংকর ও হিংস্র যে কোন মুহুর্তে আমি ও আমার স্ত্রী-সন্তানদের জান মালের ক্ষতি সাধন করতে পারে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri