কক্সবাজারের লিংক রোড এলাকায় আবারও ইয়াবা জব্ধ : ৮২ হাজার পিস ইয়াবাসহ আটক-৪

yaba-24.jpg

কক্সবাংলা রিপোর্ট(২৪ অক্টোবর) :: কক্সবাজারের লিংক রোড এলাকা থেকে আবারও ইয়াবা জব্ধ করেছে র‍্যাব-৭) সদস্যরা। গত শনিবার লিংকরোডস্থ বিসিক এলাকা থেকে এক লাখ ইয়াবা উদ্ধার করার পর বুধবার ৮২ হাজার পিস ইয়াবাসহ চার পাচারকারীকে আটক করেছে (র‍্যাব-৭) সদস্যরা। এসময় একটি মিনি ট্রাক ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- মো. লোকমান (২২), মো. মেহেদি (৩০), মো. লিটন (৩৪) ও মো. সুমন (৩১)। তাদের প্রত্যকের বাড়ি কুমিল্লা জেলায়।

বুধবার (২৪ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে লিংক রোড এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা ও গাড়িসহ তাদের আটক করা হয় বলে জানান র‍্যাব-৭ এর কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মেহেদি হাসান।

মেজর মেহেদি হাসান জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৭ এর একটি দল অভিযানে নামে। এসময় তল্লাশিকালে একটি প্রাইভেটকার ও একটি মিনি ট্রাক থেকে ৮২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য চার কোটি ২০ লাখ টাকা।

জব্দকৃত ইয়াবা, গাড়ি ও আটকদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হবে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

উল্লেখ্য গত ২০ অক্টোবর সকালে কক্সবাজার শহরতলীর লিংকরোডস্থ বিসিক এলাকা থেকে এক লাখ ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

এসময় রোহিঙ্গাসহ তিনজনকে আটক করে এবং ইয়াবা পাচারে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়।

আটক ব্যক্তি হলেন, মো. জোহর (৩৫), মো. বেলাল (২২) ও মো. ছদরুল আমিন (২১)। তাদের মধ্যে একজন রোহিঙ্গা নাগরিক বলে জানায় র‌্যাব।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri