কক্সবাজারে প্রথম আলোর তারুণ্যের জয়োৎসব ২৮ অক্টোবর

pa-young.jpg

প্রেস বিজ্ঞপ্তি(২৪ অক্টোবর) :: কক্সবাজারে প্রথমবারের অনুষ্ঠিত হচ্ছে প্রথম আলোর তারুণ্যের জয়োৎসব। আগামী ২৮ অক্টোবর, রোববার বেলা আড়াইটা থেকে কক্সবাজার বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে এ উৎসব চলবে।

স্নাতক- স্নাতকোত্তর পর্যায়ে পড়াশোনা করছেন অথবা সবেমাত্র বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরিয়ে কর্মজীবনে প্রবেশ করেননি, সবাই অংশ নিতে পারবে এ উৎসবে। অংশগ্রহণ করতে হলে নিবন্ধন করতে হবে।

প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক অফিস প্রধান সাংবাদিক আব্দুল কুদ্দুস রানা বলেন- প্রথম আলো সবসময় তরুণদের সাথে থাকতে চায়। পত্রিকা প্রকাশের পাশাপাশি প্রথম আলো তরুণ ও শিক্ষার্থীদের জন্য গণিত উৎসব, ফিজিক্স অলিম্পিয়াড, ভাষা প্রতিযোগ, বিতর্ক উৎসবসহ নানা আয়োজন করে থাকে।

এবছর সারা দেশে শুরু হয়েছে তারুণ্যের জয়োৎসব। এ আয়োজনের মাধ্যমে আমরা তরুণদের জানাতে চাই পৃথিবীর সাড়ে সাতশত কোটি মানুষ নানা প্রান্তে অপেক্ষা করছে নেতৃত্ব, উদ্ভাবন, দক্ষতার জন্য।

প্রথম আলো বন্ধুসভার সভাপতি ইব্রাহিম খলিল বলেন- জয়োৎসবে থাকবে ক্যারিয়ার কাউন্সেলিং, স্কিল ডেভেলপমেন্ট, লিডারশীপ, ডিজিটাল মার্কেটিং, পাবলিক স্পিকিং ইত্যাদি বিষয়ে কর্মশালা  এবং সফল কর্মজীবি ও উদ্যোক্তাদের সঙ্গে সরাসরি আলোচনার সুযোগ।

নিবন্ধনের জন্য যোগাযোগ- প্রথম আলো অফিস, হোটেল সাগরগাঁও, ঝাউতলা, কক্সবাজার। মোবাইল- ০১৮১৯৫১৯১৬৭

Share this post

PinIt
scroll to top
bahis siteleri