নির্বাচন বানচালের ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হউন : কক্সবাজার জাসদ

Jasad-News..jpg

প্রেস বিজ্ঞপ্তি(৩১ অক্টোবর) :: গ্রাম, গৌরব, সাফল্য ও ঐতিহ্যবাহী গণমানুষের রাজনৈতিক সংগঠন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কক্সবাজার শহর জাসদের উদ্যোগে জেলা জাসদ কার্যালয়ে শহর জাসদের আলোচনা সভা শহর জাসদের সভাপতি মোহাং হোসাইন মাসুর সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ।

প্রধান অতিথি বলেন প্রতিষ্ঠালগ্ন থেকে জাসদ এই দেশের সফল গণতান্ত্রিক আন্দোলন ও গণমানুষের অধিকার আদায়ের সংগ্রামে অবিচল ঢেকেছে।

সামরিক শাসন, জঙ্গীবাদ, মৌলবাদ, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে অসম্প্রদায়িক গণতান্ত্রিক শোষণ মুক্ত বাংলাদেশ গড়তে লড়াই সংগ্রাম অব্যহত রেখেছে। তিনি আরো বলেন- বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করার জন্য একটি মহল বিশেষ হিসেবে দেশে বিদেশে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য বি.এন.পি জামাতিরা ঐক্যফ্রন্টের নামে সাংবিধানিক ধারাকে ব্যহত করে অসাংবিধানিক ধারায় দেশকে নিয়ে গিয়ে নির্বাচনকে বানচালের ষড়যন্ত্রে লিপ্ত। এই ষড়যন্ত্রকে বানচাল করে সংবিধানিক ধারাকে অব্যহত রাখার জন্য ১৪ দলের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সভায় বক্তব্য রাখেন জেলা জাসদের সহ সাধারণ সম্পাদক এড. রফিক উদ্দিন চৌধুরী, এড. আবদু শুক্কুর, শহর জাসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর আহমদ, জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক পরিতোষ বড়–য়া, দপ্তর সম্পাদক মিজানুর রহমান বাহাদুর, জেলা জাসদ নেতা মোহাং জাকারিয়া, শহর জাসদের সহ-সভাপতি এস আফন উল্লাহ, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, দপ্তর সম্পাদক মোহাং তৈয়ব, শ্রমিক জোটের আহবায়ক আবদুল জাব্বার, ছাত্রলীগের আহবায়ক আবদুর রহমান, শহর ছাত্রলীগের কাইছার, হানিফ, আবদুর রহিম, আবদুর রশিদ, শ্রমিক জোটের নুরুছফা, আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri