কক্সবাজারে বিএনপি’র গণঅনশনে শাহজাহান চৌধুরী : দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিকল্প নেই

21.jpg

প্রেস বিজ্ঞপ্তি(১ নভেম্বর) :: দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ফরমায়েশী রায়ে সাজার বৃদ্ধির প্রতিবাদে ও নি:শর্ত মুক্তি দাবিতে গণঅনশন করেছে কক্সবাজার জেলা বিএনপি। বৃহস্পতিবার দলের জেলা কার্যালয়ে এই গণঅনশন পালন করা হয়।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত গণঅনশনে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না ও সদর উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান আবদুল মাবুদ প্রমুখ।

গণঅনশনের শাহজাহান চৌধুরী বলেন, ‘আন্দোলন-সংগ্রামের মাধ্যমে মিথ্যা ও সাজানো মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি ও সুষ্ঠু নির্বাচন আদায় করা হবে। জনগণ দেশে একটি সুষ্ঠু নির্বাচন চায়। যে নির্বাচনে জনগণ তাদের ভোটারাধিকার প্রয়োগ করে পছন্দের সরকার নির্বাচন করবে।

কিন্তু পরিস্থিতি সংকটময় করে তুলছে। এর অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সনের সাজা বাড়িয়ে বিএনপিকে ধ্বংস করার নীলনকশায় মেতে উঠেছে। আজকে বাংলাদেশ গণতান্ত্রিক দেশ নেই; স্বৈরতান্ত্রিক দেশে পরিণত হয়েছে।’

তিনি আরো বলেন, ‘গণতন্ত্র মানেই বেগম খালেদা জিয়া। তাই আজকে তার মুক্তির দাবিতে অনশন করছে দেশের জনগণ। ‘৫ জানুয়ারির’ পুনরাবৃত্তি এই দেশে আর হতে দেবে না জনগণ।’
গণঅনশনে জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর জেলা পর্যায়ের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri