“অদম্য রামু : আগামীর প্রেক্ষাপট” শীর্ষক আলোচনা সভা শনিবার

banner.jpg

সংবাদ বিজ্ঞপ্তি(২ নভেম্বর) :: ঢাকাস্থ রামু সমিতির আয়োজনে গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হবে ৩ নভেম্বর শনিবার। “অদম্য রামুঃ আগামীর প্রেক্ষাপট” শীর্ষক এ আলোচনা সভায় ঢাকাস্থ রামুর বিভিন্ন পেশাজীবী’রা উপস্থিত থাকবেন। এতে সভাপতিত্ব করবেন রামু সমিতি, ঢাকার সভাপতি নুর মোহাম্মদ।

রামু সমিতির সাধারণ সম্পাদক সুজন শর্মা জানিয়েছেন, “অসাম্প্রদায়িকতা, সাংস্কৃতিক সম্প্রীতি, ব্যক্তিগত অর্জন ও রাষ্ট্রীয় উন্নয়নে রামুর অগ্রযাত্রা অভূতপূর্ব। রামুর অদম্য এই অগ্রযাত্রাকে আরো আলোকিত করতে প্রয়োজন এ অঞ্চলের প্রতিষ্ঠিত অধিবাসীদের পারস্পরিক সৌহার্দ্য ও সমন্বয়। এ লক্ষ্যে আগামিদিনের রামু কে নেতৃত্ব ও এগিয়ে নেওয়ার তাড়না থেকে এ সংলাপের আয়োজন করা হয়েছে”।

রামু সমিতির প্রচার,প্রকাশনা ও সাহিত্য সম্পাদক মোহিব্বুল মোক্তাদীর তানিম স্বাক্ষরিত বিবৃতিতে জানানো হয় শনিবার সন্ধ্যায় বসুন্ধরা আবাসিক এলাকার ওয়াটার পোলো রেস্টুরেন্টে এ গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হবে।

রামু সমিতির নির্বাহী কমিটির সদস্যরা ছাড়াও রামু থেকে উঠে আসা প্রতিষ্ঠিত আইনজীবী, রাজনীতিবিদ, ব্যবসায়ী, প্রকৌশলী ও পেশাজীবীরা এতে উপস্থিত থাকবেন।

গত পরশুদিন এ উপলক্ষে সাংগাঠনিক সম্পাদক সবুজ বড়ুয়ার পরিচালনায় এক প্রস্তুতি সম্ভা অনুষ্ঠিত হয়। এতে অন্যানের মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, নির্বাহী সদস্য লিটন কুমার শর্মা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রামু সমিতি ঢাকাতে উৎসব, মেজবান, সম্মাননা প্রদান সহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের আয়োজন করে থাকে নিয়মিত।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri