কুতুবদিয়ায় সড়ক দূর্ঘটনায় নারীসহ গুরুতর আহত-৩

7-11.jpg

নজরুল ইসলাম,কুতুবদিয়া(৭ নভেম্বর) :: কুতুবদিয়ায় মালবাহি ট্রলী ও যাত্রীবাহি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে রিক্সা গাড়ী ধুমড়ে-মুচড়ে চালকসহ রিক্সার দুই যাত্রী গুরুতর আহত হয়েছে।

আহতরা হলেন, উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের মফজল মিয়া পাড়া গ্রামের নুরুচ্ছাফার স্ত্রী রাবেয়া বেগম(৪৫)ও ছেলে মোঃ মানিক (২৪) এবং বড়ঘোপ মাতবর পাড়া গ্রামের আবুল কালামের ছেলে রিক্সা চালক নুরুল হুদা (৩০)।

ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জয়নুল আবেদীন আহতদের অবস্থা গুরুতর দেখে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৭ নভেম্বর (বুধবার) দুপুর সাড়ে ১২টার দিকে কুতুবদিয়া সরকারি কলেজ গেইট এলাকায় একটি বেপরোয়া গতির ট্রলীর সাথে একটি অটো রিক্সার মুখোমুখি ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

এতে রিক্সায় থাকা মা-ছেলে যাত্রী রিক্সা থেকে ছিটকে পড়ে যান এবং রিক্সা চালক ঘটনাস্থলেই গুরুতর আহত হন। তবে মহিলার আঘাত বেশী গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক। পরে ঘটনাস্থল থেকে ট্রলী ও রিক্সাটি জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ।

এলাকার সচেতন মহলের দাবী প্রশাসনের নিয়ন্ত্রন না থাকায় দ্বীপের সড়ক-উপসড়কে চলাচলকারী বৈধ কাগজপত্র বিহীন গাড়ীগুলোর দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় দিন দিন দূর্ঘটনার পরিমাণ বেড়ে চলেছে।

Share this post

PinIt
scroll to top