নিউইয়র্কে ডাকাতদের ধাওয়া করতে গিয়ে বাংলাদেশি গুলিবিদ্ধ

ny-Rasel-Ahmed.jpg

কক্সবাংলা ডটকম(১৯ নভেম্বর) :: নিউইয়র্কে এক মুদি দোকান থেকে টাকা লুটে নিয়ে পালাতে থাকা ডাকাতদের ধাওয়া করতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন মোহাম্মদ আহমেদ নামের প্রবাসী এক বাংলাদেশি তরুণ। শনিবার রাতে নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত এস্টোরিয়ার বনফুল গ্রোসারি স্টোরে এ ঘটনা ঘটে।

বনফুল স্টোরের কর্মচারি হুসাইন জাকারিয়া নিউ ইয়র্ক পুলিশকে জানিয়েছে, তিন দুর্বৃত্ত পুলিশ পরিচয় দিয়ে ওই ডাকাতিতে অংশ নেয়। পুলিশের ‘ব্যাজ’ দেখিয়ে তারা বলে, দোকানে জাল টাকা আছে বলে তারা খবর পেয়েছে। এক পর্যায়ে তাদের একজন দোকানের ক্যাশ থেকে প্রায় দুই হাজার ডলার তুলে নেয়।

জাকারিয়া জানায়, ক্যাশ থেকে টাকা নেওয়ার সময় তিনি বুঝতে পারেন যে ওরা পুলিশ নয়, ডাকাত। কিন্তু তাদের হাতে পিস্তল দেখে তিনি ঘাবড়ে গিয়েছিলেন। দোকান মালিক ফারুক আহমেদের শ্যালক মোহাম্মদ আহমেদ তখন ভেতরেই ছিলেন।

ডাকাতরা টাকা নিয়ে পালিয়ে যাচ্ছে বুঝতে পেরে মোহাম্মদ আহমেদ তাদের পিছু ধাওয়া করেন। এক পর্যায়ে এক ডাকাত পিস্তল থেকে গুলি ছুড়লে তার পায়ে গুলি লাগে। এরপর তিন ডাকাত একটি ভ্যানে করে পালিয়ে যায়। মোহাম্মদ আহমেদকে এলমহার্স্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পা থেকে গুলি অপসারণ করা হয়েছে। তিনি শংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বনফুল গ্রোসারি স্টোরের মালিক ফারুক বলেন, “পুলিশ সিসিটিভি দেখে তদন্ত করছে। আশা করছি ডাকাতরা ধরা পড়বে।”

সিলেটের ছেলে মোহাম্মদ আহমেদ আগে থাকতেন কুইন্সের জ্যামাইকায়; কাজ করতেন ম্যানহাটানের এক রেস্তোরাঁয়। সাত মাসে আগে তিনি সস্ত্রীক নিয়ে জ্যামাইকা থেকে এস্টোরিয়ায় চলে আসেন।

Share this post

PinIt
scroll to top