টেকনাফে বন্দুকযুদ্ধে ২ ‘মাদক কারবারী’ নিহত : অস্ত্র ও ইয়াবা উদ্ধার

arms-fire-yaba-man-dead.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(২০ নভেম্বর) :: টেকনাফ সড়কে যানবাহনযোগে মাদকের চালান পাচারকালে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে ময়মনসিংহ ও নারায়নগঞ্জের দুই মাদক কারবারী নিহত হয়েছে। ঘটনাস্থল হতে মাদক বহনে ব্যবহৃত ট্রাক, ইয়াবা, অস্ত্র ও বুলে উদ্ধার করা হয়েছে।

জানা যায়, ২০ নভেম্বর ভোররাত ৪টারদিকে র‌্যাব-৭, এর একটি দল যানবাহনে করে মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে স্থলবন্দরের উত্তর পাশের্^ ১৪নং ব্রীজ সংলগ্ন এলাকায় যানবাহন থামিয়ে তল্লাশীকালে দু’পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

এতে ময়মনসিংহ সদরের কোতোয়ালী পাড়ার আবু চৌধুরী মোড়ের আব্দুল হাকিমের পুত্র আশিক জাহাঙ্গীর (৪০) ও নারায়নগঞ্জ তেল্লাপাড়া বড় জামে মসজিদ এলাকার আব্দুল বারেকের পুত্র আরিফ হোসেন (৩১) ঘটনাস্থলে নিহত হয়।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক, ১লাখ ইয়াবা, ১টি বিদেশী ও ১টি দেশীয় অস্ত্রসহ ৮ রাউন্ড বুলেট উদ্ধার করে।

এই বন্দুক যুদ্ধের খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই দীপক বিশ্বাস সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট তৈরীর পর লাশ ২টি উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেন।

র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্পের কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব অভিযানের সত্যতা স্বীকার করে জানান, মাদক নির্মূলে জিরো টলারেন্স না আসা পর্যন্ত মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri