পেকুয়ায় লবণ বহনের নৌকা আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ

Boat-Fire-13.jpg

মো: ফারুক,পেকুয়া(২১ নভেম্বর) :: পেকুয়ায় লবণ বহনের নৌকা আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার (২১ নভেম্বর) রাজাখালী ইউনিয়নের দক্ষিণ সুন্দরী পাড়া এলাকার নেজাম উদ্দিনের স্ত্রী সাবেক ইউপি সদস্য ছাদেকা বেগম বাদি হয়ে থানায় ৩জনের বিরুদ্ধে এজাহার দায়ের করেছেন।

মামলার আসামীরা হলেন, রাজাখালী বামুলা পাড়া এলাকার আনছার উদ্দিন, মোঃ কাশেম ও মোঃ আইয়ুব।

মামলার এজাহারে বাদি উল্লেখ করেন, পূর্ব শত্রুতার জের ধরে সংঘবদ্ধ আসামীরা তার মালিকনাধীন দু’টি লবণ বহনের কাঠের নৌকা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। ওই ঘটনায় তার স্বামী নেজাম উদ্দিন প্রতিবাদ করলে তাকেও মারধর করে আহত করার পাশাপাশি নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে আসলে আসামীরা বাদি ও তার স্বামীকে প্রাণে হত্যা করারর হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেন।

বাদি ছাদেকা বেগম বলেন, আসামীরা সন্ত্রাসী প্রকৃতির লোক। তার মধ্যে আনছার উদ্দিন বিগত কিছুদিন আগে ব্যারের হাতে অস্ত্রসহ আটক হয়ে দীর্ঘদিন পর জেল থেকে বের হয়ে আবারো অপকর্ম শুরু করেছে। তাদের বিরুদ্ধে ডজন মামলা চলমান রয়েছে। তারা আমার সংসারের একমাত্র আয়ের উৎস নৌকা দু’টি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

যার কারণে আমি আর্থিকভাবে অনেক বেশি ক্ষতিগ্রস্ত হয়েছি। এর প্রতিকার চেয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা করেছি। পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভুইয়া বলেন, মামলার এজাহার পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri