কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসন থেকে নৌকার টিকিট পেলেন জাফর আলম

el-perlament-cox-1-logo.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(২৫ নভেম্বর) :: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কক্সবাজার থেকে প্রথম নৌকার টিকিট তথা চিঠি হাতে পেয়েছেন আলহাজ্ব জাফর আলম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসন থেকে নৌকার মনোনিত প্রার্থী হিসেবে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমকে প্রথমে চিঠি দেয়া হয়েছে।

রবিবার সকাল ১০টার দিকে দলীয় কার্যালয় থেকে মনোনয়নের চিঠি গ্রহণ করেন। এদিকে নৌকার মনোনিত প্রার্থী আলহাজ্ব জাফর আলমকে বরণ করতে চকরিয়া-পেকুয়া আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ব্যাপক প্রস্ততি গ্রহণ করেছেন। বরণকে ঘিয়ে গত দুইদিন ধরে সভা-সমাবেশ করেছেন দলের নেতৃবৃন্দরা।

চিঠি পাওয়ার সত্যতা নিশ্চিত করে জাফর আলম বলেন, রবিবার সকালে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে আমাকে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসন থেকে নির্বাচন করার জন্য চিঠি দেয়া হয়েছে। আমি মনে করি প্রথম দাফের এই বিজয় চকরিয়া-পেকুয়ার তৃণমুলের নেতা-কর্মীদের বিজয়।

চকরিয়া-পেকুয়ার সমস্ত নেতা-কর্মীরা মিলে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ের জন্য কাজ করবো। আশা করি চকরিয়া-পেকুয়ার আসনটি আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।

তিনি আরো বলেন, চকরিয়া-পেকুয়ায় নৌকা তথা আমাকে মনোনয়ন দেয়ায় জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী বলেন, ইতোমধ্যে চকরিয়া-পেকুয়ার নৌকার প্রার্থী আলহাজ্ব জাফর আলমকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। এজন্য সোমবার দুপুরে চকরিয়া প্রবেশ পথ থেকে হাজার হাজার নেতা-কর্মী আমাদের নেতা আলহাজ্ব জাফর আলমকে বরণ করতে সড়কে অবস্থান করবে।

Share this post

PinIt
scroll to top