শিঘ্রই লঞ্চ হবে নতুন Sony Xperia XZ4 ?

sony-xperia-xz4-msp-renders-1-cropped.jpg

কক্সবাংলা ডটকম(২৯ নভেম্বর) :: শিঘ্রই লঞ্চ হবে Sony Xperia XZ সিরিজের পরবর্তী স্মার্টফোন Xperia XZ4। এবার পরবর্তী Sony ফ্ল্যাগশিপ ফোনের ডিজাইন ইন্টারনেটে ফাঁস হয়ে গেল। নতুন এই পোস্টে 360 ডিগ্রি ভিডিওতে Sony Xperia XZ4 ফোনটি দেখা গিয়েছে। এই ফোনের প্রধান আকর্ষণ অবশ্যই ফোনের রিয়ার ক্যামেরা। Xperia XZ4 ফোনে ট্রিপল ক্যামেরা সেট আপ ব্যবহার করেছে Sony।

OnLeasks ওয়েবসাইটে নতুন এই ভিডিও পোস্ট হয়েছে। এর আগেও একাধিক স্মার্টফোনের ভিডিও লঞ্চের আগে সঠিকভাবে পোস্ট করেছেইল এই ওয়েবসাইট। প্রসঙ্গত এই প্রথম কোন Sony ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেট আপ ব্যবহার হতে চলেছে। এখনও পর্যন্ত শুধুমাত্র Xperia XZ2 Premium ফোনে ডুয়াল ক্যামেরা ব্যবহার করেছে Sony। এই ফোনে 19MP+12MP ক্যামেরা রয়েছে।

Sony Xperia XZ4 ফোনে থাকতে পারে একটি 6.5 ইঞ্চি ডিসপ্লে। তবে এই ফদোনের ডিসপ্লের উপরে কোন নচ থাকবে না। মাত্র 9 মিমি পাতলা Xperia XZ4 ফোনের অ্যাসপেক্ট রেশিও 21:9।

ফাঁস হওয়া পোস্টে দেখা গিয়েছে Sony Xperia XZ4 তে রয়েছে একটি পাওয়ার বাটন ও একটি ক্যামেরা শাটার বাটন। এছাড়াও ফোনের দানদিকে থাকবে ভলিউম রকার। Xperia XZ4 ফোনের পাশে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ফোনের নীচে থাকছে স্পিকার গ্রিল আর USB Type C পোর্ট। তবে এই ফোনে কোন হেডফোন জ্যাক থাকছে না।

Share this post

PinIt
scroll to top