নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার

PM_Tungipara.jpg

কক্সবাংলা ডটকম(১২ ডিসেম্বর) :: প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তার নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের প্রচার শুরু করতে বুধবার দুপুর দুইটা পাঁচ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছান শেখ হাসিনা।

গোপালগঞ্জ পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন তিনি। জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধার নিদর্শন হিসেবে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। এ সময় সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা।

এর আগে বুধবার সকাল ৮টা ২৩ মিনিটে গণভবন থেকে সড়কপথে টুঙ্গিপাড়ার পথে রওনা হন শেখ হাসিনা।

বুধবার বিকেল ৩টায় তার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ার শেখ লুৎফার রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে প্রথম নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত কোটালীপাড়ার জনগণ। বর্ণিল সাজে সেজেছে সারা কোটালীপাড়া। নারী পুরুষ নির্বিশেষে মিছিল নিয়ে সকাল থেকেই কোটালীপাড়ার প্রত্যন্ত অঞ্চল থেকে সভাস্থলে আসতে শুরু করেছেন। তাদের হাতে শোভা পাচ্ছে নির্বাচনী প্রতীক নৌকা। নানা রঙয়ের ফেস্টুন নিয়ে সভাস্থলে আসা মানুষের মিছিলে আগতদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠছে সভাস্থলসহ আশপাশের এলাকা।

ছয়বারের নির্বাচিত সংসদ সদস্য ও জাতির জনকের কন্যা শেখ হাসিনাকে বরণ করতে দলীয়ভাবে নেওয়া হয়েছে ব্যপক প্রস্তুতি। প্রথম নির্বাচনী জনসভা থেকে আসবে গুরুত্বপূর্ণ নিদেশনা-এমনটাই মনে করছেন দলীয় নেতা-কর্মীরা।

প্রধানমন্ত্রীর এই জনসভার নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নেওয়া হয়েছে নিশ্চিদ্র নিরাপত্তা। নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে কোটালীপাড়া উপজেলা সদরসহ এর আশপাশের এলাকা।

আরেকবার ভোট দিয়ে দেশ সেবার সুযোগ দিন: প্রধানমন্ত্রী

আসন্ন সংসদ নির্বাচনে আরেকবার ভোট দিয়ে দেশ সেবার সুযোগ করে দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এক জনসভায় তিনি এ আহ্বান জানান।

এর আগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করেন প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা

জনসভায় টুঙ্গিপাড়াবাসীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আপনারাই আমাকে ভোট দেন, আপনারাই নির্বাচিত করেন। আপনাদের ভোটেই প্রধানমন্ত্রী হয়ে দেশ সেবা করি। আপনারাই আজকে আমার আপনজন। আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। ভোট দিয়ে আরেকটি বার দেশ সেবার সুযোগ করে দেবেন।

তিনি বলেন, সমগ্র বাংলাদেশেল মানুষের কাছে আবেদন জানাই; মুক্তিযুদ্ধের চেতনায় নৌকা মার্কায় ভোট দিন। মানুষের ভাগ্য নিয়ে আর কেউ যেন ছিনিমিনি খেলেত না পারে সেজন্য নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

নৌকার জন্য ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, নৌকা মার্কায় ভোট চাই। জাতির পিতার স্বপ্ন পূরণ করতে চাই। যাকে যেখানে প্রার্থী করেছি। সেখানেই তাকে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানাচ্ছি। নৌকায় ভোট দিয়ে কেউ কখনও বঞ্চিত হয়না।

আওয়ামী লীগ সভানেত্রী বলেন, আমাদের একটাই লক্ষ্য বাংলাদেশ আর গরিব থাকবে না। বাংলাদেশ আর কারো কাছে হাত পাততে হবে না। আমরা সবক্ষেত্রে উন্নয়ন করেছি। ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে তুলব। আমাদের লক্ষ্য; সোনার বাংলা গড়ে তুলব। এটা আমাদের প্রতিজ্ঞা।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri