পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ানে’ থাকছেন না জনি ডেপ

Johny-Depp-759.jpg

কক্সবাংলা ডটকম(২৩ ডিসেম্বর) :: পর্দার ক্যাপ্টেন জ্যাক স্প্যারো অর্থাৎ জনি ডেপের জার্নি শেষ হয়ে এসেছে। ডিজনির এক্সিকিউটিভের তরফে নিশ্চিত করা হয়েছে এই খবর।

পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান ফ্র্যানঞ্চাইজির অংশ থাকছেন না জনি। ডিজনি ফিল্ম প্রোডাকশনের প্রধান সেন বেইলি জানিয়েছেন একথা।

একটি সাক্ষাৎকারে হলিউড রিপোর্টারকে বেইলিকে প্রশ্ন করা হয় পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান, পল ওয়ার্নিক ও রিট রিসে চিত্রনাট্য লিখছেন ছবির ঠিকই তবে কি জনি ডেপ ছাড়াই তা এগোবে?

উত্তরে তিনি বলেন, ”আমরা ছবিটার মধ্যে নতুন উদ্দীপনা ও প্রাণশক্তি আনতে চলেছি। আমি ছবিগুলো ভালবাসি কিন্তু পল এবং রিট এত ভাল যে, এবার এই সিরিজটা একটু আলাদা করে তৈরি করতে চাই। সেভাবেই ওদের সঙ্গে কাজ চলছে”। অক্টোবরে রেড কার্পেট চলাকালীন এই ছবির মূল চিত্রনাট্যকার স্টুয়ার্ট বিয়েট্টি বলেন এই ফ্র্যানঞ্চাইজির দরুন সময়টা ভালই যাচ্ছে তারকার।

৫৫ বছর বয়সী জনি ডেপকে ছবিতে ক্যাপ্টেন স্প্যারোর ভূমিকায় দেখা গিয়েছে। প্রায় ১৪ বছর ধরে পাঁচটি ছবিতে অভিনয় করেছেন তিনি। যার ৪.৫ বিলিয়ন ডলার আয় এই ফ্র্যানঞ্চাইজিকে তালিকায় ১২ নম্বরে ঠাঁই দিয়েছে। ছবির শেষ সিরিজ ‘ডেড মেন টেল নো টেলস’ মুক্তি পেয়েছে ২০১৫’তে। তবে এটা যে জনি ডেপের ফ্যানেদের জন্য মন খারাপের বার্তা বয়ে আনবে তা আর বলার অপেক্ষা রাখে না।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri