রাশিফল : ২০১৯ সাল আপনার কেমন কাটবে ?

horoscop-2019-coxbangla.jpg

কক্সবাংলা ডটকম(১ জানুয়ারী) :: একটা বছরের শেষ আর আরেকটা বছরের শুরু৷ নতুন বছর মানেই নতুন আশা নিয়ে বুক বাঁধা। নতুন বছর কেমন কাটবে তা নিয়ে কৌতূহল সকলের মনেই থাকে। এবার দেখে নিন, ২০১৯ সাল আপনার কেমন কাটবে । দেখে নিন আপনার বার্ষিক রাশিফল।

মেষ রাশিফল: ২০১৯ সালটি মেষ রাশির জাতক জাতিকাদের মিশ্র যাবে৷ স্বাস্থ্য ভালো যাবে না৷ পেটের সমস্যায় ভোগান্তি বাড়বে৷ তাই স্বাস্থ্যজনতি বিষয়ে খেয়াল রাখলে ভালো৷ এই সময়কালে যদি আপনি একটুও মানসিক চাপ না নেন তাহলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এই বছর আপনি আপনার কর্মক্ষেত্রে মিশ্র ফল পাবেন। আপনার ভালো প্রচেষ্টার কারণে সাফল্য পাবেন। পরিশ্রম করলে পদোন্নতি হবার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনের পরবর্তী স্তরে আপনার ভাগ্য সহায় থাকবে।

আগামী বছর আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়বে৷ রিসার্চজনিত কাজে উন্নতির যোগ৷ অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। বছরের শুরুতে, আপনার অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে কিন্তু এই সময় আপনার ব্যয় বৃদ্ধি পাবে। আকস্মিক অপ্রয়োজনীয় ব্যয়ের সংখ্যা বৃদ্ধি পাবে। যদি এটি নিয়ন্ত্রিত না হয় তাহলে এর থেকে অর্থনৈতিক সঙ্কট দেখা দিতে পারে। বছরের মাঝামাঝি (জুন-জুলাই), আপনার ব্যবসায় ভালো লাভ হবে যা আপনাকে অর্থনৈতিক সুবিধা এনে দেবে। প্রেমে কোনও পরিবর্তন আসবে না। সম্পর্ক ভালো রাখতে প্রেমে স্বচ্ছতা প্রয়োজন।

বৃষ রাশিফল ২০১৯

বৃষ রাশিফল: ২০১৯ সালটি বৃষ রাশির জাতক জাতিকার স্বাস্থ্য একটু দূর্বল যাবে এবং এই কারণে এই বছর স্বাস্থ্য সম্পর্কে বেশি সচেতন হওয়া প্রয়োজন। খাবারের প্রতি বিশেষ খেয়াল রাখবেন।স্বাস্থ্যকর খাবার খাবেন। ২০১৯ এর গণনা অনুযায়ী, এই বছর আপনি দীর্ঘস্থায়ী কোনও ক্রনিক রোগে ভুগবেন। বছরের প্রথম দিকে আপনি কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। কর্মজীবনে উত্থান পতন লেগেই থাকবে। তবে কঠোর পরিশ্রম করলে ভালো ফল পাবেন। এই বছর কাজ নিয়ে দায়িত্বশীল থাকবেন এবং কর্মজীবনে আপনি অনন্য ক্ষেত্র তৈরি করবেন কঠিন পরিশ্রম করে।

আর্থিক অবস্থা উন্নত হবে কিন্তু স্বাস্থ্যজনিত কারণে ব্যয় বৃদ্ধি পাবে। এছাড়া অপ্রয়োজনীয় অনেক ব্যয় হবে৷ সেটি রোধ না করতে পারলে বর্তমান আর্থিক অবস্থা বিনষ্ট হতে পারে। তবে আপনার উপার্জনের দিক থেকে এই বছর ভালো কাটবে৷ মার্চ মাসের পর থেকে ভালো সঞ্চয় করতে পারবেন৷ আয়ের নতুন উৎসস্থল সৃষ্টি হবে। এপ্রিলের মাঝামাঝি থেকে মে মাসের মাঝামাঝি পর্যন্ত, আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে এবং জুন মাস অবধি অবস্থা একই ভাবে ভালো থাকবে।

মিথুন রাশিফল ২০১৯

 

মিথুন রাশিফল: ২০১৯ অনুযায়ী, এই বছর আপনি স্বাস্থ্য সম্পর্কে লাভবান হবেন। তাসত্ত্বেও সামান্য স্বাস্থ্য নিয়ে ঝামেলা পোহাতে হবে৷ বছরের শুরু অর্থাৎ জানুয়ারি মাসে, স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকবেন। এই সময় ত্বক সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন। এই বছর কর্মজীবন স্বাভাবিক থাকবে। যদি আপনি কঠোর পরিশ্রম করেন তাহলে এই বছর কর্মজীবনের জন্য ভালো হবে। কাজের প্রতি মনযোগ দেওয়া উচিত। নতুন পরিকল্পনা আপনাকে কর্মক্ষেত্রে এগিয়ে নিয়ে যাবে।

প্রবীণ ব্যক্তির উপদেশ কাজে লাগবে। এই বছর আপনি অর্থনৈতিক জীবনের ক্ষেত্রে বড় সাফল্য পাবেন। অর্থনৈতিক লাভের বড় সুযোগ রয়েছে। ব্যবসায় নতুন পরিকল্পনা আপনাকে আর্থিক লাভ বাড়াতে সাহায্য করবে। এই বছর অর্থ সংগ্রহ করতে সফল হবেন। আপনার ব্যবসা বাড়ানোর জন্য আপনাকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। ছোটখাটো ভ্রমণের যোগ৷

কর্কট রাশিফল ২০১৯

কর্কট রাশিফল ২০১৯ অনুযায়ী, এই বছর কর্কট রাশির অর্থনৈতিক বিষয় এবং কর্মজীবনের ক্ষেত্রে অনুকূল থাকবে। স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়া প্রয়োজন কারণ আপনার স্বাস্থ্যের ওঠা নামা পরিলক্ষিত হবার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে পেশাদারদের কাজে পদন্নোতি হতে পারে। ফ্রেব্রুয়ারি থেকে মার্চ এবং নভেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত, ব্যবসা ও চাকরি ক্ষেত্রে ভালো খবর পেতে পারেন। এই সময় অর্থাৎ মার্চের পরে নতুন ব্যবসা শুরু করতে পারেন বা পুরানো ব্যবসা বাড়াতে পারেন।

এই বছর আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে৷ কারণ এই বছর অনেক আর্থিক সুবিধা পাবার সম্ভাবনা রয়েছে। মার্চ, এপ্রিল এবং মে মাসে অর্থ সম্পর্কিত বিষয়গুলি ভালো থাকবে। এই সময়কালের মধ্যে আয় বৃদ্ধি এবং আর্থিক অবস্থা শক্তিশালী হবার জন্য আপনার অর্থনৈতিক এবং সামাজিক অবস্থার উন্নতি হবে। আর্থিক লাভের পাশাপাশি এই বছর আপনার আর্থিক ক্ষতিরও সম্ভাবনা রয়েছে। সেইজন্য, ফ্রেব্রুয়ারি থেকে মার্চের শুরু পর্যন্ত তহবিল এবং মূলধন বিনিয়োগ সংক্রান্ত পরিকল্পনার জন্য বুদ্ধি এবং সাবধানে ব্যবস্থা করুন।

সিংহ রাশিফল ২০১৯

সিংহ রাশিফল ২০১৯ অনুসারে, এই বছরে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। বছরের প্রথম মাসে ঠান্ডা বা বাতের লক্ষণ দেখা দিতে পারে। তবে, ফেব্রুয়ারির মাঝামাঝি থেকে স্বাস্থ্যের উন্নতি হবে। কর্মক্ষেত্রে সাফল্য পেতে কঠোর পরিশ্রম করবেন। কর্মজীবনের সফলতা পেলেও এই সাফল্যে সন্তুষ্ট হবেন না।কর্মক্ষেত্রে আপনার অধ্যাবসায় আপনাকে একটা নতুন পরিচয় দেবে। নতুন অফিসে কাজ করার সুযোগ পাবেন। ২০১৯ এর শুরুতে, কর্মক্ষেত্রে ভালো ফলাফল পাবেন।

এই বছরে, আপনাকে অর্থনৈতিক জীবনে ছোটো ছোটো চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে৷ তবুও আর্থিক দিক দিয়ে বছরটি ভালো। আর্থিক অবস্থা মজবুত হবে। জানুয়ারির পরে ফেব্রুয়ারি, মার্চ এবং এপ্রিল মাসে আপনার আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই বছরে আপনার প্রেম জীবনে চ্যলেঞ্জ থাকবে। তাই, এই বছরে অতিরিক্ত সতর্ক থাকা প্রয়োজন। আপনার জীবনসঙ্গীর সাথে মনোমালিন্য বা কোনও ভুল বোঝাবুঝি আপনাদের মধুর সম্পর্কে তিক্ততা আনতে পারে।

কন্যা রাশিফল ২০১৯

২০১৯ এর কন্যা রাশিফল অনুযায়ী, এই বছর আপনার স্বাস্থ্যের উত্থান পতন ঘটবে। এছাড়াও, স্বাস্থ্যের বিভিন্ন ক্ষেত্রে মিশ্র ফল পাবেন। এই ক্ষেত্রে, স্বাস্থ্যের উন্নতি ছাড়াও আপনি স্বাস্থ্যের অবনতি দেখবেন। কর্মজীবনে মিশ্র ফলাফল পাবেন। এই ক্ষেত্রে উন্নতির অনেক সুযোগ পাবেন৷ ফলে সামনে কর্মে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে৷ কন্যা রাশির লোকেরা দক্ষ যোগাযোগ ক্ষমতার মাধ্যমে পেশাদার সাফল্য লাভ করবে। আপনার অর্থনৈতিক জীবন স্বাভাবিকের থেকে ভালো থাকবে এবং এটা বছরের শুরু থেকে অনুভব করবেন।

জানুয়ারি, ফেব্রুয়ারি এবং মার্চ মাসে বিভিন্ন উৎস থেকে আয় হবে, কিন্তু এই সময় ব্যয় বাড়ার সম্ভাবনা রয়েছে। তবুও পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে থাকবে। ২০১৯ সাল প্রেম জীবনে মিশ্র ফল দেবে। এই সময়কালে সম্পর্কে উঠাপড়া লেগে থাকবে। বছরের শুরু প্রেম জীবনের জন্য অনুকুল নয়। এই সময় প্রেম জীবনে চ্যলেঞ্জের সম্মুখীন হতে হবে। চাকরি বা ব্যবসার জন্য বাড়ি থেকে দূরে যেতে হতে পারে।

তুলা রাশিফল ২০১৯

২০১৯ সালের তুলা রাশিফল অনুযায়ী, এই বছর আপনার স্বাস্থ্য ভালো থাকবে। তার সাথে দীর্ঘস্থায়ী রোগ থেকে দীর্ঘদিন পর মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে খুব ভালো ফল পাবেন। মার্চের পরে, নতুন কিছু পরিকল্পনা আপনাকে সফলতা দেবে। এই সময় কাজের জায়গায় ভালো ফল পাবেন। আপনি সহকর্মীদের সমর্থন পাবেন কিন্তু যতটা আশা করছেন ততটা পাবেন না। অতএব, অন্ধভাবে বিশ্বাস করবেন না তাদের। অর্থনৈতিক ক্ষেত্রে, ভাগ্য সহায় থাকবে। এ

ই বছর একটা নতুন সম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সাথে সঙ্গতি রাখতে অটুট থাকবেন। তার সাথে ভ্রমণে যেতে পারেন। বছরের মাঝামাঝি সময়ে ভালো সংবাদ পাবার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার গৃহে শুভ কর্ম হতে পারে।

বৃশ্চিক রাশিফল ২০১৯

২০১৯ এর বৃশ্চিক রাশিফল অনুসারে, স্বাস্থ্য সম্পর্কে একটু সচেতন থাকতে হবে। ফিটনেস নিয়ে সমস্যায় ভুগতে পারেন। রোগের তাড়াতাড়ি চিকিৎসা করাবেন। ফেব্রুয়ারি এবং মার্চ মাসে আপনি স্বাস্থ্য নিয়ে একটু আরামে থাকবেন। পেশাগত জীবনে ভালো ফল পাবার খুব বড় সুযোগ রয়েছে।

কর্মজীবনে আপনি সাফল্য পাবেন এবং কর্মজীবনের শুরুতে সুবর্ণ সুযোগ আসবে। চাকরির প্রস্তাব পেতে পারেন ভালো কোম্পানি থেকে। কাজের জন্য বিদেশ যাবার সম্ভাবনা রয়েছে। এই বছর আপনার অর্থনৈতিক জীবনে মিশ্র ফলাফল প্রদান করবে। আর্থিক জীবনের প্রথম দিকে উত্থান পতন লক্ষ্য করা যাবে। সুতরাং, আয় ব্যয়ের মধ্যে সঠিক সামঞ্জস্য বিধান করতে হবে। অপরদিকে, প্রেম জীবনের জন্য কিছুটা অনুকূল এই বছর। প্রিয়তমের সাথে রোমান্সের সুযোগ পাবেন এবং এতে সম্পর্ক আরও মজবুত হবে।

ধনু রাশিফল ২০১৯

ধনু রাশির ২০১৯ এর বার্ষিক রাশিফল ইঙ্গিত দিচ্ছে যে এই বছরের প্রথম মাসে আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হবেন। ভ্রমণের কারণে ক্লান্ত থাকবেন। এই বছর গাড়ি সাবধানে চালাবেন। কর্মক্ষেত্রে এই বছর মিশ্র ফল দেবে। চাকরিতে পদন্নোতি হতে পারে বা বর্তমান বেতন থেকে কিছুটা বাড়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আর্থিক ক্ষেত্রের অবস্থা আপনার জন্য অনুকুল থাকবে। বিভিন্ন উৎস থেকে আপনি আর্থিক সাহায্য পেতে পারেন। পৈতৃক সম্পদ বৃদ্ধি পাবে।

যদি আপনি কোনো ব্যবসা করেন বা প্রতিষ্ঠিত সংস্থা রয়েছে তাহলে অর্থনৈতিক লাভ হবে। এই বছর প্রেম জীবন একটু গুরুতর থাকবে। যদি জীবনসঙ্গীর সাথে বিতর্ক থাকে তবে এটিকে না বাড়িয়ে বরং আলোচনার মাধম্যে মিটিয়ে নিতে হবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্য ভালো থাকবে না। মাতা-পিতা সামান্য স্বাস্থ্য সমস্যায় ভুগবেন।

মকর রাশিফল ২০১৯

মকর রাশিফল ২০১৯ অনুসারে, এই বছর আপনার ভালো যাবে। তাসত্ত্বেও স্বাস্থ্যের কারণে কিছু সমস্যার সম্মুখীন হবেন। জানুয়ারি, ফেব্রুয়ারি এবং মার্চ এই তিন মাসে আপনার স্বাস্থ্য ভালো স্তরে থাকবে। এপ্রিল থেকে সেপ্টেম্বর মাসের পরে কিছু স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হবেন। অর্থনৈতিক জীবনে ওঠানামা থাকবে।

এই বছরে আপনার ব্যয় বাড়ার সম্ভাবনা যাইহোক, আন্তর্জাতিক সম্পর্কের কারণে আর্থিক লাভের একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। যদি আপনি চাকরি করেন তাহলে আপনার পদন্নোতি হবে বা সমাদর পাবেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ থেকে। অক্টোবর মাসে সুসংবাদ পাবেন অনেক। ব্যবসায় উন্নতি হবে। সম্পূর্ণভাবে প্রেম জীবন উপভোগ করবেন। প্রেম জীবন উত্তেজনাপূর্ণ হবে।

কুম্ভ রাশিফল ২০১৯

২০১৯ এর কুম্ভ রাশিফল অনুযায়ী, আপনার স্বাস্থ্যের অবস্থা এই বছর ভালো থাকবে। এই বছর কর্মজীবনে উচ্চতার শিখরে পৌঁছাবেন। কর্মক্ষেত্রে সফল হবেন। অর্থনৈতিক জীবন খুব সুন্দর হবে। অর্থ প্রাপ্তি ঘটবে যা থেকে আপনার আর্থিক অবস্থা আরও মজবুত হবে। মার্চের পর আপনার অর্থনৈতিক অবস্থা উন্নত হবে ক্রমাগত। আয়ের বিভিন্ন উৎস থাকবে৷ এই বছর আপনার প্রেম জীবন স্বাভাবিকের থেকে ভালো থাকবে।বছরের শুরু ধীরভাবে হবে। মার্চ মাস পর্যন্ত, আপনাকে প্রেম জীবনে অনেক ওঠা নামার সম্মুখীন হতে হবে। যাইহোক, এই সময়ের মধ্যে ভালবাসায় বিশ্বাস রাখতে হবে এবং প্রিয়জনের বিশ্বাস ভাঙবেন না।

মীন রাশিফল ২০১৯

মীন রাশিফল ২০১৯ অনুসারে, এই বছর আপনার স্বাস্থ্য ভালো থাকবে। নিজেকে ফিট রাখার জন্য যোগ, ব্যায়াম, অনুশীলন, দৌড়ানো ইত্যাদি করুন। পর্যাপ্ত ঘুম ভালো স্বাস্থ্য বজায় রাখবে। মন স্থির রাখার জন্য ধ্যান করুন। যদি মানসিকভাবে এবং শারীরিকভাবে সুস্থ থাকেন তাহলে কর্মক্ষেত্রে এই বছর শিখরে পৌঁছতে পারবেন। কাজের জায়গায় নতুন পরিচয় পেতে পারেন।

আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হবেন এবং আর্থিক অবস্থা সম্পর্কে সাবধান থাকবেন এই বছর। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে তবে এগোবেন। এই বছর প্রেম জীবনে উত্থান পতন লেগে থাকবে। কোনও বিশেষ বিষয়ে আপনার প্রেমের সঙ্গীর সাথে মনোমালিন্য হতে পারে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri