চকরিয়ায় টাকা হাতিয়ে নিতে ছেলের অপহরণ নাটক !

kidnaf.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(১২ জানুয়ারি) :: কক্সবাজারের চকরিয়া পৌরসভার করাইয়াঘোনার মো.রাসেল (২৫)। এই যুবক সঙ্গ দোষে বিপথগামী হয়। নানা অপকর্ম করতে গিয়ে প্রয়োজন পড়ে টাকার। তাই নিজেকে অপহরণকারী দলের খপ্পরে পড়েছে অজুহাতে বাবা কামাল উদ্দিনের কাছ থেকে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করছিলো। কিন্তু পুলিশের বিচক্ষনতায় ব্যর্থ হয় তার সেই চেষ্টা।

বৃহস্পতিবার রাতে কথিত অপহরণের প্রায় ৩৬ ঘন্টার পর শনিবার দুপুরে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ স্টেশনের একটি বিকাশের দোকান থেকে তাকে উদ্ধারের পর উদঘাটন হয় আসল রহস্য।

চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আলমগীর বলেন, রাসেলকে বৃহস্পতিবার রাতে চিরিংগা স্টেশন থেকে অপহরণ করা হয়েছে এবং মুঠোফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছে মর্মে শুক্রবার রাতে থানায় একটি অভিযোগ দেয়া হয়।

এই অভিযোগে লেখা ফোন নাম্বারের সুত্রে ধরে মুক্তিপণের টাকা দেয়ার টোপ দিয়ে অজ্ঞাত ব্যাক্তিকে আমিরাবাদের একটি বিকাশের দোকানে আনা হয়। সেই দোকান থেকে টাকা নিতে আসলেই দেখা যায় কোন অপহরণকারী নয় খোদ কথিত অপহৃত রাসেলই টাকা নিতে এসেছে।

এসআই আরো বলেন, তাকে আমিরাবাদ থেকে চকরিয়া থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে পড়ে নেপথ্যে রহস্য। অপহরণের নাটক সাজিয়ে বাবার কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়াই ছিলো তার উদ্দেশ্য। রাসেল বর্তমানে থানা হাজতে রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, টাকা হাতিয়ে নিতে অপহরণ নাটক সাজানো ছেলে রাসেলকে তার বাবার কামাল উদ্দিনের সিদ্ধান্ত মতে ব্যবস্থা নেয়া হবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri