পেকুয়া থেকে অপহৃত স্কুলছাত্র উদ্ধার : অপহরণকারী আটক

Pic-3Chakaria-12.01.2019.jpg

মো: ফারুক,পেকুয়া(১২ জানুয়ারি) :: কক্সবাজারের পেকুয়া থেকে মেহেদী হাসান (১৫) নামের এক অপহৃত স্কুলছাত্রকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ জানুয়ারি) দুপুরে পেকুয়া উপজেলা সদরের চৌমুহনী এলাকা থেকে চকরিয়া থানার উপ পরিদর্শক (এসআই) সুকান্ত চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ তাকে উদ্ধার করে। অপহৃতকে ছাড়তে বিকাশে মুক্তিপণের টাকা নিতে গিয়ে আটক হয়েছে অপহরণকারী দলের দুই সদস্য।

আটকরা হলেন, পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের বাজার পাড়া এলাকার মোঃ সাজ্জাদ ও চকরিয়ার কোণাখালী ইউনিয়নের মরংঘোনা এলাকার মোঃ হাসনাত।

উপ পরিদর্শক (এসআই) সুকান্ত চৌধুরী বলেন, শুক্রবার বেলা ২টারর দিকে চকরিয়া পৌরশহরের সবুজবাগ এলাকা থেকে স্কুলছাত্র মেহেদী হাসানকে অপহরণ করা হয়।

সুকান্ত চৌধুরী আরো বলেন, গোপালগঞ্জের বাসিন্দা কবির আহমদ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকুরীর সুবাদে সবুজবাগ আবাসিক এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। তার ছেলে মেহেদী হাসান চকরিয়া গ্রামার স্কুলের দশম শ্রেনীর ছাত্র। শুক্রবার জুমার নামাজের পর দুইটার দিকে এক বন্ধুর সহায়তায় মেহেদীকে অজানা স্থানে নিয়ে যাওয়া হয়।

পরে মুঠোফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করলে অপহরণের ঘটনা নিশ্চিত হওয়া যায়। পরে শনিবার বেলা ২টার দিকে পেকুয়ার চৌমুহনী স্টেশনের একটি বিকাশের দোকান থেকে মুক্তিপণের টাকা নেয়ার জন্য অপহরণকারীদের বলা হয়। ওইসময় ছদ্মবেশে ওৎপেতে অপহরণকারী দলের দুই সদস্যকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri