কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রাশেদের গণসংযোগ শুরু

11.jpg

এস.এম. তারেক,ঈদগাঁও(১৮ জানুয়ারী) ::‍‍ হযরত ডুলা ফকির (রাঃ) মসজিদে জুমার নামাজ আদায় এবং কবর জিয়ারতের মাধ্যমে গণসংযোগ শুরু করলেন আসন্ন কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইমরুল হাসান রাশেদ।

উপস্থিত মুসল্লীদের সাথে কুশল পরবর্তী এক সংক্ষিপ্ত বক্তৃতায় রাশেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে তরুণদের মূল্যায়ন করার ঈঙ্গিত দিয়েছেন।

দলীয় প্রতীক পেলে তিনি জনগণের সেবায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন এবং এজন্য তিনি সবার নিকট দোয়া চেয়েছেন।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সফল সেক্রেটারী এবং জালালাবাদ ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ যোগ্যতা ও সেবা দিয়ে ইতোমধ্যেই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন। নৌকার মনোনয়ন পেলে তিনি কক্সবাজার সদর উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরের জন্য কাজ করবেন।

জানতে চাইলে তিনি বলেন, নৌকার মনোনয়ন পেতে দলীয় হাইকমান্ডের সাথে তিনি নিয়মিত যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন। মনোনয়ন পেলে তিনি আপামর জনসাধারণের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রেখে জননেত্রীর হাতকে শক্তিশালী করবেন।

ইসলামপুরের নাপিতখালী, ইসলামাবাদের ফকিরা বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও মত বিনিময়কালে এলাকার বিপুল সংখ্যক জনগণ তাকে স্বাগত জানান এবং নৌকার মনোনয়ন পেলে তাকে বিজয়ী করার জন্য নিরলস সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

এ সময় তার সাথে ছিলেন ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নুর ছিদ্দিক, মাজার সেক্রেটারী বদিউল আলম, ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অছিয়র রহমান, ইউপি মেম্বার সাইফুল ইসলাম, ইউপি মেম্বার সাহাব উদ্দিন, ইসলামপুরের বিশিষ্ট ব্যবসায়ী আরিফুল ইসলাম, সাইফুল ইসলাম ও আবদুল মালেক, জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হক ফরাজী, ঈদগাঁও বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হোসন আহমদ, বেদার আহমদ সওদাগর, ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের শিক্ষক নূরুল ইসলাম সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri