কুতুবদিয়ায় প্রতারক আটক

2501-19.jpg

নজরুল ইসলাম,কুতুবদিয়া(২৫ জানুয়ারী) :: কুতুবদিয়ায় স্বস্ত্রবাহিনীর ভুয়া কর্মকর্তা সেঁজে চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবকদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মোরশেদ নামের (৩৫) এক প্রতারককে কক্সবাজারের একটি অভিযাত হোটেল থেকে আটক করেছে পুলিশ। সে দীর্ঘদিন আগে অনৈতিক কাজে জড়িত থাকার কারনে নৌ বাহিনী থেকে বহিষ্কৃত হয়।

তারপর থেকে সে প্রতারক চক্রের সাথে নিজেকে সম্পৃক্ত করে নৌ, সেনা ও বিমান বাহিনীতে এলাকার যুবকদের ফ্রি (কোন টাকা-পয়সা খরচ ছাড়া) চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

আটক মোরশেদ কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের মনোহরখালী গ্রামের বানু বাপের পাড়ার আবুল ফজলের ছেলে। সে দীর্ঘদিন প্রতরক চক্রের সাথে জড়িয়ে স্বস্ত্র বাহিনীতে কর্মরত এলাকার সহজ-সরল ভালো ছেলেদের নাম ভাঙ্গিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত ) আমিরুল ইসলাম জানান, এ প্রতারক কক্সবাজার জেলা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দায়েরকৃত ( ৮৬১/১৫) মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী। এতদিন সে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছিল এবং এলাকার মানুষদের সাথে প্রতারণা করে আসছিল।

Share this post

PinIt
scroll to top