বিয়ের সময় কেমন ছিলেন রণবীর কাপুর?

rnbk.jpg

কক্সবাংলা ডটকম(২৫ জানুয়ারী) :: ঋষি কাপুর ও নিতু কাপুরের কন্যা ঋদ্ধিমা কাপুর ও ভারত সাহিনী আজ তাঁদের বিয়ের ১৪ তম বার্ষিকী উদযাপন করছেন। স্ত্রী ঋদ্ধিমাকে শুভেচ্ছা জানিয়ে তাঁদের বিয়ের অ্যালবাম থেকে অদেখা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন ভারত।

কিন্তু ছবিতে ভারত বা ঋদ্ধিমা নন, চোখ আটকে থাকবে ঋদ্ধিমার ভাই রণবীরের দিকেই। এম্ব্রয়ডারি করা শেরওয়ানিতে রণবীরকে দেখা যাচ্ছে বিয়ের নানা আচার অনুষ্ঠানে অংশ নিতে।

দিদি ঋদ্ধিমার বিয়ের সময় বলিউডে পা’ও রাখেননি রণবীর! তাঁর প্রথম সিনেমা ‘সাওয়ারিয়া’ ২০০৭ সালে মুক্তি পায়। ঋদ্ধিমা ঋষি কাপুর এবং নিতু কাপুরের দুই সন্তানের মধ্যে বড়। ঋদ্ধিমার স্বামী ভারত একজন ব্যবসায়ী। তাঁদের সাত বছর বয়সী মেয়ের নাম সামারা।

  • ঋদ্ধিমার বিয়ের সময় সিনেমায় পা রাখেননি রণবীর
  • ২০০৬ সালে বিয়ে করেন ঋদ্ধিমা ভারত
  • ২০০৭ এ রণবীরের প্রথম সিনেমা মুক্তি পায়

 নিতু কাপুরও বিবাহ বার্ষিকী উপলক্ষে রিদ্ধিমা ও ভারতকে অভিনন্দন জানান। নিতু কাপুর বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে ঋষি কাপুরের সঙ্গে রয়েছেন। সেখানেই চিকিৎসা চলছে বর্ষীয়াণ এই অভিনেতার।

রাজ কাপুরের নাতনি ঋদ্ধিমা কাপুর তাঁর পরিবারের অনেক সদস্যের মতোই চলচ্চিত্রকেই তাঁর জীবিকা হিসেবে বেছে নেননি। তাঁর খুড়তুতো বোন রণধীর কাপুর ও বনিতার কন্যা করিনা এবং করিশমা কাপুরও বিখ্যাত অভিনেত্রী। ঋদ্ধিমা কাপুর একজন অলঙ্কার ডিজাইনার এবং সম্প্রতি তাঁর মেয়ে সামারার নামে তিনি স্যাম অ্যান্ড ফ্রেন্ডস নামে একটি বুটিক চালু করেছেন।

রণবীর কাপুরকে শেষ দেখা গিয়েছিল ‘সঞ্জু’তে। সিনেমাটি ২০১৮ সালের দ্বিতীয় সর্বোচ্চ উপার্জনকারী চলচ্চিত্র ছিল। এখন তিনি আলিয়া ভাটের সঙ্গে ব্রহ্মাস্ত্র সিনেমার শ্যুটিং করছেন। সিনেমাটি অয়ন মুখার্জি পরিচালিত এবং করণ জোহর দ্বারা নির্মিত। যশ রাজ ফিল্মসের ‘শামসেরা’র কাজও খুব শীঘ্রই শুরু করবেন রণবীর কাপুর!

Share this post

PinIt
scroll to top