কক্সবাজারে শেখ কামাল স্টেডিয়ামে ইংলিশদের ৭ উইকেটে হারাল বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল

bd_vs_eng_u_19.jpg

কক্সবাংলা রিপোর্ট(২৭ জানুয়ারী) ::‍‍ কক্সবাজারে শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে ইংল্যান্ড অনুর্ধ্ব-১৯ দলকে একমাত্র টি-টুয়েন্টি ম্যাচে বিশাল ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল।

রোববার ইংলিশদের ৭ উইকেটে হারায় টাইগার যুবারা।

টসে জিতে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১২০ রান করে ইংল্যান্ড। জবাবে সাত বল ও সাত উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় যুবারা।

ব্যাটিং করতে নেমে শুরুতেই উইকেট হারায় ইংল্যান্ড। দলীয় ৯ রানের মাথায় স্মিথকে হারিয়ে ইংল্যান্ড বাজেভাবে শুরু করে। শুরুর ধাক্কা আর সামলে উঠতে পারেনি সফরকারীরা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। সর্বোচ্চ ৩৪ রান করেন হিল। এছাড়া উইল স্মিথ ১৫, লুইস গোল্ডস করেন ১৭ রান।

স্বাগতিকদের হয়ে দুর্দান্ত বোলিং করেন তানজীম সাকিব। চার ওভারে ৩০ রান দিয়ে চার উইকেট শিকার করেন তিনি। পরে ম্যাচ সেরার পুরস্কারও পেয়েছেন সাকিব। এছাড়া শামীম হাসান, রাকিবুল হাসান ও মৃত্যুঞ্জয় চৌধুরী নেন একটি করে উইকেট।

১২১ রানের জবাবে সাত বল ও সাত উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় যুবারা। শুরুর তিন ব্যাটসম্যানই খেলেন দুর্দন্ত ইনিংস। সর্বোচ্চ ৪৪ রান আসে ওপেনার মাহমুদুল হাসানের ব্যাট থেকে।

তানজীদ তামিম ও পারভেজ হোসেনের ব্যাট থেকে আসে ৩৩ ও ২৮ রানের ইনিংস। অপরাজিত থেকে দল জিতিয়ে মাঠ ছাড়েন শামীম হোসাইন ও আকবর আলি।

সফরে এই টি-টুয়েন্টি ম্যাচ ছাড়াও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুটি চার দিনের ম্যাচ খেলবে ইংল্যান্ড দল। কক্সবাজারেই ওয়ানডে সিরিজ শুরু হবে ২৯ জানুয়ারি। পরের দুই ওয়ানডে ৩১ জানুয়ারি ও ২ ফেব্রুয়ারি।

Share this post

PinIt
scroll to top