কক্সবাজার আ:লীগের উপদেষ্টা শফিকুর রহমান কোম্পানী অসুস্থ : দোয়া কামনা

51304396_2216029868669709_2817904416290504704_n.jpg

সংবাদ বিজ্ঞপ্তি(২৭ জানুয়ারি) :: কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব শফিকুর রহমান কোম্পানী খুবই অসুস্থ্য। বর্তমানে তিনি উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাই কোকিলাভেন ধীরুভাই আম্বানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার এই সংকটময় মুহুর্তে আরোগ্য কামনায় জেলাবাসী, আত্মীয়স্বজন ও শুভাকাংখীদের নিকট দোয়া চেয়েছেন।

তিনি একাধারে ধর্মীয়, রাজনীতি, সামাজিক, ব্যবসায়ী, সাংস্কৃতিক, ক্রীড়াঙ্গন ও পর্যটন শিল্প বিকাশ এবং উন্নয়নে সব সময় তৎপর থাকতেন। পর্যটন নগরীতে তার সরব পদচারণা সবাইকে মাতিয়ে তুলতো। তিনি কক্সবাজার ইন্টার কক্স স্পোর্টস ক্লাব, নগজারণ সমিতির উপদেষ্টা।

মধ্যম নুনিয়াছড়া মসজিদ ও সমাজ কমিটি, রামু-কক্সবাজার ব্রীকফিল্ড মালিক সমিতির সভাপতি। কক্সবাজার গেষ্ট হাউস মালিক সমিরি ভারপ্রাপ্ত সভাপতি, কক্সবাজার জেলা গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক, ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক।

কক্সবাজার চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজের পরিচালক। নির্বাহী সদস্য জেলা ক্রীড়া সংস্থা। যুগ্ন সম্পাদক কক্সবাজার-রামু-পিকআপ মালিক সমিতি।
আজীবন সদস্য কক্সবাজার প্রেসক্লাব, কক্সবাজার অফিসার্স ক্লাব, কক্সবাজার হাসপাতাল রোগী কল্যাণ সমিতি, কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri