সিরি আ-তে রোনালদোর গোলে জুভেন্টাসের জয়

jv-1.jpg

কক্সবাংলা ডটকম(২৮ জানুয়ারী) :: ক্রিস্টিয়ানো রোনালদোর শেষ মুহূর্তের পেনাল্টি গোলে পয়েন্ট হারানোর শঙ্কা থেকে রক্ষা পেয়েছে জুভেন্টাস। শেষ বাঁশি বাজার দুই মিনিট আগে স্পট কিক থেকে গোল করে দল জেতান পর্তুগিজ তারকা। ফলে লাজিওর বিপক্ষে পিছিয়ে থাকা ম্যাচ শেষ পর্যন্ত ২-১ গোলে জিতে ১২ পয়েন্টে এগিয়ে গেল জুভরা।

ম্যাচের প্রথম এক ঘণ্টায় ম্যাচে আধিপত্য ছিল লাজিওর। এর মধ্যেই ৫৯ মিনিটে এমেরি কেন নিজেদের জালে বড় জড়িয়ে দিলে পিছিয়ে পড়ে জুভেন্টাস। তবে ৭৪ মিনিটে জোয়াও কানসালোর গোলে সমতায় ফেরে তারা। বদলি হিসেবে নামার চার ম্যাচের পরই গোল করেন তিনি।

৮৮ মিনিটে পেনাল্টি পায় জুভেন্টাস। গত ম্যাচে পেনাল্টি শট নিয়ে মিস করেছিলেন রোনালদো। তবে এই ম্যাচেও তার উপর আস্থা রাখে দল। আস্থার প্রতিদান দিয়েছেন সিআর সেভেন। শিয়েভোর বিপক্ষে না পারলেও এই ম্যাচে পেনাল্টি থেকে বল জালে জড়িয়ে মৌসুমে নিজের ১৫তম গোলটি করে ফেলেন তিনি।

টানা অষ্টমবার সিরি আ শিরোপা জয়ের পথে রয়েছে জুভেন্টাস। মৌসুমের এই পর্যন্ত সম্ভব্য ৬৩ পয়েন্টে মধ্যে ৫৯ পয়েন্ট অর্জন করেছে তারা। কোনও ম্যাচ হারেনি, শুধু একটি ম্যাচ ড্র করেছে। দ্বিতীয়স্থানে থাকা নাপলি অবশ্য জুভদের ৪৮ ঘন্টা আগে এসি মিলানের সঙ্গে গোলশূন্য ড্র করে।

Share this post

PinIt
scroll to top