চকরিয়া মহাসড়কে অর্ধকোটি টাকার ইয়াবা উদ্ধার : এ্যাম্বুলেন্স সহ আটক-১

Chakaria-Picture-28-01-19.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(২৯ জানুয়ারী) :: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া অংশের বানিয়ারছড়া’ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে থেকে অর্ধকোটি টাকার ইয়াবা ভর্তি এ্যম্বোলেন্সসহ চালককে আটক করেছে পুলিশ।

চিরিঙ্গ হাইওয়ে পুলিশের পরিদর্শক মো: সাইদুল ইসলামের নের্তৃত্বে টহল দল পুলিশ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ভর্তি এ্যাম্বোলেন্সসহ চালককে আটক করা হয়।

আটককৃত মো: রাব্বি (২৭) কুমিল্লা জেলার দক্ষিনের রাজাপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে।

পুলিশের ধারণা আটককৃত এ্যাম্বোলেন্স চালক পেশাদার ইয়াবাকারবারি। রোগী বহনের আড়ালে সে এ ব্যবসা করে আসছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের পরিদর্শক মো: সাইদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখি একটি খালি এ্যম্বোলেন্স দ্রুতগতিতে ফাঁিড় এলাকা অতিক্রম করতে দেখলে তাতে সন্দেহ হয়। সাথে সাথেই ফাঁিড়র টহল পুলিশ নিয়ে তিনি ওই এ্যাম্বোলেন্সকে ধাওয়া করে আটক করে গাড়ীটি খালি ছিল। গাড়িটির মালিক চালক রাব্বি নিজেই।

পরে ব্যাপক তল্লাসি চালালে চালকের সীটের নিচে পাওয়া যায় প্লাস্টিক মুড়ানো ইয়াবার প্যাকেট। পুলিশ ওই প্যাকেট খুলে গুণে দেখলে পরিমান দাড়ায় ১২ হাজার ইয়াবা। যার আনুমানিক মূল্য অর্ধকোটি টাকা হবে বলে জানায় পুলিশ। ইয়াবাসহ গাড়িটি চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে জব্দ রয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করার প্র¯’তি চলছে বলে জানান ফাঁড়ির পরিদর্শক মো: সাইদুল ইসলাম। তিনি বলেন, আমি চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির যোগদানের পর থেকে মাদক পাচারে রোধে জিরোটলারেন্স নীতিতে আটল থাকব মাদকের সাথে কোন ধরনের আপোষ করব না। গত তিন মাসে ১৩টি মাদক মামলা দায়ের করেছি।

Share this post

PinIt
scroll to top