পেকুয়ায় ব্যবসায়ী পরিবারের উপর হামলা : আহত-৩

IMG_5805.jpg

মো: ফারুক,পেকুয়া(৪ ফেব্রুয়ারি) :: কক্সবাজারের পেকুয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আনছার উল্লাহ (৫১) নামের এক ব্যবসায়ীর বসতবাড়িতে ঢুকে তার পরিবারের উপর হামলার চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এতে ওই ব্যবসায়ীসহ তার স্ত্রী আজিজা বেগম(৪৫) ও এসএসসি পরীক্ষার্থী মেয়ে উর্মি খানম(১৭) গুরুতর আহত হয়েছেন।

সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের মৌলভী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত আনছার উল্লাহ একই এলাকার মৃত আব্দুস সালামের ছেলে ও রাজাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য।

আহতের ছেলে মোঃ রাসেল বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে আমাদের বসতবাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের উপর সশস্ত্র হামলা চালায় প্রতিপক্ষরা। ধারালো অস্ত্র দিয়ে আমার মায়ের মাথা ও হাতে কোপানো হয়েছে। ভারী বস্তু দিয়ে আঘাত করে আমার এসএসসি পরীক্ষার্থী বোনের হাত ভেঙ্গে দেয়া হয়েছে। আমার পিতাকেও ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা দিয়ে আঘাত করা হয়েছে। একই এলাকার আজম, কাছিম আলী, নওশেদ ও কাওসারা বেগমসহ ৮-১০ জন ব্যক্তি এ হামলায় অংশগ্রহণ করে।

এব্যাপারে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri