বরফের ‘তুষার-প্রেমে’ নিক-প্রিয়াঙ্কা

priyanka-chopra-instagram_625x300_04_February_19.jpg

কক্সবাংলা ডটকম(৪ ফেব্রুয়ারি) :: নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার ‘তুষার-প্রেমের’ ছবিগুলো দেখেছেন? রবিবার ক্যালিফোর্নিয়ার বরফে ঢাকা ম্যামোথ লেকে তাদের খুনসুটি ইনস্টাগ্রামে আপাতত ভাইরাল। নিক জোনাস একটি ছবি শেয়ার করেছেন। সেই রূপকথার ছবিতে দেখা যাচ্ছে তার ভাই যো জোনাস ও সোফি টার্নার এবং অবশ্যই প্রিয়াঙ্কা চোপড়াকে। দেখে মনে হচ্ছে জোনাস ভাইয়েরা ঠান্ডায় শরীর গরম করতে বিয়ারে চুমুক দিয়ে সুপার বল খেলায় বেশ মজে গিয়েছিলেন।

প্রিয়াঙ্কা আর সোফি একটি বিয়ার টাওয়ার তৈরিও করে ফেলেছিলেন। যার নাম প্রিয়াঙ্কা দিয়েছিলেন ‘সুপার বল হ্যাক’। নিক অবশ্য আরও বিশদে ক্যাপশন দিয়ে লিখেছেন, ‘‘সকলকে হ্যাপি সুপার বল সানডে। প্রিয়াঙ্কা চোপড়া, সোফি টার্নার ও জো জোনাস এই প্রবল ঠান্ডার মধ্যেও আমাদের দারুণ মজার পরিবেশ ধরে রেখেছ। জীবন সত্যিই সুন্দর।”

প্রিয়াঙ্কার সঙ্গে ক্যালিফোর্নিয়ায় আপাতত শুধু জোনাস পরিবারই নয় তার নিজের পরিবারও রয়েছে। প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও সেখানেই রয়েছেন। তিনি একটি মিষ্টি ছবি শেয়ার করেন যেখানে তার ভাগ্নী কৃষ্ণাকে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে লেখা, ‘শীতের ডায়েরি পরিবারের সঙ্গে।’

দেখুন প্রিয়াঙ্কার শেয়ার করা ভিডিওর কয়েক ঝলক:

‘সুপার বল সানডে’ যে বেশ জমে গিয়েছিল তা আর বলার অপেক্ষা রাখে না

নিকের ইনস্টাগ্রাম পোস্টেও দম্পতিকে একসঙ্গেই পাওয়া গেল:

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে হয়েছিল গত বছর ডিসেম্বর মাসে যোধপুরে। তার পর থেকে দু’জনে বিশ্বভ্রমণ করেই চলেছেন। আপাতত তারা আমেরিকায় রয়েছেন। তবে ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী ক্রমাগতই ভারত এবং আমেরিকার মধ্যে যাতায়াত করে চলেছেন। সামনেই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘ইজ নট ইট রোমান্টিক?’ এটা তার তৃতীয় হলিউড সিনেমা। সিনেমাটি মুক্তি পাবে ২৮ শে ফেব্রুয়ারি নেটফ্লিক্সে।

Share this post

PinIt
scroll to top