দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার আব্দুল হামিদকে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের অভিনন্দন

36-2.jpg

প্রেস বিজ্ঞপ্তি(৬ ফেব্রুয়ারী) :: পর্যটন নগরী কক্সবাজার রেডিয়েন্ট ফিস ওয়াল্ডে বহুল প্রচারিত দৈনিক সাঙ্গু পত্রিকার প্রতিনিধি সম্মেলন-২০১৯ইং অনুষ্টিত হয়েছে।

এতে বস্তু-নিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে “ক্ষুরদার কলম সৈনিক” হিসেবে সাঙ্গু পত্রিকাকে এগিয়ে নিয়ে যাওয়ার অবদান রাখায় আজীবন সম্মাননা ক্রেস্ট পেলেন দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ। দৈনিক সাঙ্গু পরিবার ও ক্ষুরদার কলম সৈনিক আব্দুল হামিদকে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

দৈনিক ভোরের কাগজ, দৈনিক পূর্বকোণ প্রতিনিধি, নিউজ ভিশন’৭১ সম্পাদনা পরিষদ সদস্য ও প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, দৈনিক আজাদী, দৈনিক কক্সবাজার পত্রিকার স্টাফ রিপোর্টার প্রেসক্লাব প্রধান উপদেষ্ঠা মাঈন উদ্দীন খালেদ, দৈনিক দিনকাল, দৈনিক বাকঁখালী প্রতিনিধি ও প্রেসক্লাব ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, দৈনিক মানব জমিন প্রতিনিধি ও প্রেসক্লাব অর্থ-সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, দৈনিক সংবাদ প্রতিনিধি ও প্রেসক্লাব তথ্য-গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম চৌধুরী, দৈনিক চট্টগ্রাম মঞ্চ, দৈনিক সৈকত প্রতিনিধি ও প্রেসক্লাব দপ্তর সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, দৈনিক মানব কন্ঠ প্রতিনিধি, দৈনিক বাঁকখালী পত্রিকার স্টাফ রিপোর্টার ও প্রেসক্লাব ক্রীড়া সম্পাদক আব্দুর রশিদ, দৈনিক কক্সবাজার”৭১” ও সহ-ক্রীড়া সম্পাদক মোঃ শাহীন, দৈনিক সংগ্রাম প্রতিনিধি প্রেসক্লাব সদস্য মাহামুদুল হক বাহাদুর, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি ও প্রেসক্লাব সদস্য মোঃ তৈয়ব উল্লাহ দৈনিক ইনানী প্রতিনিধি প্রেসক্লাব সদস্য মো, ইউনুছ।

মঙ্গলবার ৫ জানুয়ারি দৈনিক সাঙ্গুর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিনিধির সম্মেলনে কক্সবাজার রেডিয়েন্ট ফিস ওয়াল্ড কন্ফারেন্স হলে দুপুরে এই ক্ষুরদার সাংবাদিক মোঃ আব্দুল হামিদের হাতে আজীবন সম্মানা ক্রেস্ট তুলে দেন সম্মেলনের প্রধান অতিথি কক্সবাজার পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। এই সম্মাননার বিষয়ে প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী বলেন, দৈনিক সাঙ্গুর জেলা-উপজেলার সকল প্রতিনিধিদের অবদান অনেক।

সাঙ্গু পরিবারের পক্ষ থেকে ক্ষুরধার কলম সৈনিক সাংবাদিক আব্দুল হামিদকে সম্মাননা জানানোর মধ্য দিয়ে আসলে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব নেতৃবৃন্দরাও সম্মানিত হয়েছি। আজীবন সম্মাননা ক্রেস্ট দিয়ে সাঙ্গু পরিবার আমাদের প্রেসক্লাবকে গর্বিত করেছেন ।

’সম্মাননা পাওয়ার পর সাংবাদিক আব্দুল হামিদ বলেন, ‘এটা অবশ্যই আমার জন্য আনন্দের এবং পুরো উপজেলাবাসী এই সম্মানের দাবীদার। তিনি সম্মাননা ক্রেস্ট হওয়ায় দৈনিক সাঙ্গুর সম্পাদক কবির হোসেন ছিদ্দিকি সহ সাঙ্গুর পরিবারের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন জানন।

Share this post

PinIt
scroll to top