নেইমারকে ২০০ মিলিয়ন ইউরোতে চায় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ !

neymar-in-real-b-1902070850.jpg

কক্সবাংলা ডটকম(৭ ফেব্রুয়ারি) :: ইউরোপের ফুটবল অঙ্গনে আগামী গ্রীষ্মকালীন মৌসুমে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে ফ্রেঞ্চ ক্লাব পিএসজি থেকে দলে টানার চেষ্টা করছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ।

দ্য ডেইলি সানে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ২৭ বছর বয়সী নেইমারকে প্রায় ২০০ মিলিয়ন ইউরোতে দলে নেয়ার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছে।

গত মৌসুমে রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়ন্স লীগ জিতে দুর্দান্ত সময় পার করেছিল ক্রিশ্চিয়ানো রোনালদো ছাড়াও চ্যাম্পিয়ন্স লীগের সাফল্যের পুনরাবৃত্তি করতে তারা মরিয়া।

তারই অংশ হিসেবে রিয়াল নেইমারকে নেয়াসহ দলকে ঢেলে সাজাতে চায়। ২০০ মিলিয়ন ইউরো বিশাল পরিমাণ অংক হলেও লীগ শিরোপা পুনরুদ্ধারের জন্য বার্সেলোনাকে চ্যালেঞ্জ জানাতে রিয়াল বিশাল অংকের টাকা বিনিয়োগে পিছপা হবে না, তা বোঝাই যাচ্ছে।

প্রসঙ্গত, ইনজুরির কারণে দীর্ঘ ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে। ফ্রেঞ্চ কাপের শেষ ষোলোতে স্ট্রাসবার্গের বিপক্ষে চোট পান তিনি। ডান পায়ের গোড়ালি মারাত্মক ক্ষতিগ্রস্থ হয় তার। ব্যথায় কাঁতরে কেঁদে-কেঁদে মাঠ ছাড়েন তিনি।

ইনজুরিতে পড়া নেইমার ব্যক্তিগত জীবনেও জড়িয়েছেন অকথ্য ভাষায় সাংবাদিক শাসানোর জন্য বিতর্কে জড়িয়েছেন। গাড়ি থেকে নামার পরই এক সাংবাদিক নেইমারকে প্রশ্ন করেন, আগামী গ্রীষ্মে ফের বার্সায় যোগ দেয়ার কোনো সম্ভবনা রয়েছে কি-না! তবে নেইমার ক্ষেপে যায় ওই সাংবাদিকের করা পরের প্রশ্নে।

তবে সাংবাদিক শাসানোর ঘটনায় বার্সা শিবিরে যে নেইমারের যোগ দেয়ার আদৌ সম্ভাবনা নেই, তা অনেকটাই পরিষ্কার হওয়া গেছে। এরই মাঝে খবর এলো তাকে নিতে রিয়ালের বড় অংকের বিনিয়োগের খবর। তবে কি হিসাবটা দুইয়ে দুইয়ে চার মিলে যাচ্ছে?

Share this post

PinIt
scroll to top