পর্দায় আবারো ফিরছেন বরুণ ও শ্রদ্ধা

bs.jpg

কক্সবাংলা ডটকম(৭ ফেব্রুয়ারি) :: রেমো ডি’সুজার নৃত্যবিষয়ক চলচ্চিত্র ‘এবিসিডি ৩’ আগামী ৮ নভেম্বর মুক্তি দেয়া হবে। গত সোমবার ছবিটির নির্মাতা এক ঘোষণায় বিষয়টি নিশ্চিত করেন। এদিকে দ্বিতীয় কিস্তির পর সিরিজটির তৃতীয় কিস্তিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আবারো ফিরে আসছেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। তাদের অভিনীত এ সিরিজের দ্বিতীয় কিস্তি মুক্তি পায় ২০১৫ সালে। নতুন এ কিস্তিতে নোরা ফাতেহি ও অপারশক্তি খুরানা পার্শ্ব চরিত্রে হাজির হবেন।

এবিসিডি সিরিজের প্রথম কিস্তি মুক্তি পায় ২০১৩ সালে। এতে কোরিয়গ্রাফার প্রভু দেবা ও গণেশ আচার্য কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। ছবিটিকে ধরা হয় ভারতের প্রথম থ্রিডি ডান্স ফিল্ম।ছবিটি শুরুতেই বক্স হিট হয়। দ্বিতীয় কিস্তিও আশানুরূপ সফলতা পায়।

তৃতীয় কিস্তিতে বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অভিনয় শুরু করেছিলেন। কিন্তু ‘ভারত’ ছবির জন্য সিডিউল জটিলতা নিয়ে সৃষ্ঠ বিতর্কের কারণে ক্যাটরিনা এ প্রকল্প থেকে বাদ পড়েন। সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ।

এবিসিডির প্রথম কিস্তি অর্থাৎ ‘এবিসিডি: অ্যানিবডি ক্যান ডান্স’ ছবিটি নির্মাণ ও কোরিয়গ্রাফি করেছিলেন কোরিয়গ্রাফার রেমো ডি’সুজা। এটি প্রযোজনা করেছেন রনি স্ক্রওয়ালা। ছবিটি তামিল ও তেলেগু ভাষায় ডাবিং করে দেখানো হয়েছে। ২০ কোটি বাজেটে নির্মিত ছবিটি ব্যবসা করে ৭৬ কোটি টাকা।

অন্যদিকে ‘এবিসিডি ২’ মুক্তি পায় ২০১৫ সালে। এটিও নির্মাণ করেন রেমো ডি’সুজা। ওয়াল্ট ডিজনি পিকচার্সের হয়ে এটি প্রযোজনা করেন সিদ্ধার্থ রায় কাপুর। এ ছবিতে প্রভু দেবা, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ কাপুর প্রমুখ অভিনয় করেন। ৬৫ কোটি রুপি খরচ করে বানানো এ ছবি আয় করেছে ১৬৫ কোটি রুপি।

সূত্র: স্ক্রলইন ও উইকিপিডিয়া

Share this post

PinIt
scroll to top