Motorola Razr ফোল্ডেবল স্মার্টফোন বিপ্লব আনবে !

Moto_Razr_2019.jpg

কক্সবাংলা ডটকম(৭ ফেব্রুয়ারি) :: বাজারে ফিরে আসছে এক দশক আগের মোবাইল দুনিয়ার হার্টথ্রব Motorola Razr। নতুন রূপে Razr স্মার্টফোনে যোগ হচ্ছে ফোল্ডেবল ডিসপ্লে। সম্প্রতি ওয়াল স্ট্রিট জার্নালে প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে 2019 সালের মে মাসে নতুন Motorola Razr ফোন লঞ্চ হবে।  রিপোর্টে আরও জানানো হয়েছে লঞ্চের সময় এই ফোনের দাম হবে 1,500 মার্কিন ডলার (প্রায় 1,04,300 টাকা)।  তবে  এই বিষয়ে এখনও কোন মন্তব্য করেনি Motorola।

সম্প্রতি নতুন Motorola Razr ফোনের একাধিক ছবি সামনে এসেছে।  এই ছবিতে একটি ফোল্ডেবল স্মার্টফোন ডিজাইন দেখা গিয়েছে। ফোল্ডের ভিতরের দিকে থাকছে একটি টাচস্ক্রিন ডিসপ্লে।

moto inline2 Moto Razr

তবে Motorola এই ছবিগুলো প্রকাশ করেনি।  ফোনের পিছনে একটি সেকেন্ডারি ডিসপ্লে ও একটি ক্যামেরা দেখা দিয়েছে।  ছবিতে নতুন Moto Razr ফোনে কোন ভলিউম বাটন দেখা যায়নি।

moto inline1 Razr

Moto Razr 2019

ওয়াল স্ট্রিট জার্নালের রিপোর্টে জানানো হয়েছে আপাতত শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে Motorola Razr পাওয়া যাবে।  খবর সত্যি হলে কোম্পানির প্রথম ফোল্ডেবল স্মার্টফোন হতে চলেছে।  Motorola ছাড়াও Samsung, Xiaomi সহ সব জনপ্রিয় স্মার্টফোন  প্রস্তুতকারী সংস্থা ফোল্ডেবল স্মার্টফোন তৈরিতে ব্যস্ত।

Share this post

PinIt
scroll to top