কক্সবাজারের মারমেইড বিচ রিজর্ট ঘুরে গেলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

Cox-Marmed-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি(৮ ফেব্রুয়ারী) :: সম্প্রতি সপরিবারে কক্সবাজারের মারমেইড বিচ রিজর্ট  ঘুরে গেলেন মাননীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি  প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ‍ পলক। পুন: নির্বাচিত হওয়ার পর এবারই প্রথম মারমেইড সফর করলেন  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি  প্রতিমন্ত্রী। এই সফরে  তাঁর সঙ্গী ছিলেন  স্ত্রী আরিফা জেসমিন কনিকা এবং পুত্র অনির্বাণ।

সফরে তিনি মারমেইড ইকো টুরিজম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, পর্যটন ব্যক্তিত্ব  আনিসুল হক  চৌধুরী সোহাগের সঙ্গে এক অন্তরঙ্গ নৈশভোজে অংশ নেন। এ সময় আরও উপস্থিত ছিলেন আনিসুল হক  চৌধুরী সোহাগের স্ত্রী, মারমেইড ইকো টুরিজম লিমিটেডের পরিচালক সামিহা আলম চৌধুরী বৃষ্টি এবং পুত্র পরাণ।

মাননীয় প্রতিমন্ত্রী মারমেইড বিচ রিজর্টে অধুনা  স্থাপিত ১৫ ফুট দৈর্ঘ্যের ‘বঙ্গবন্ধুর শৈল্পিক মন ও আত্মিক শক্তির উদযাপন’ শীর্ষক  সুবিশাল চিত্রকর্ম পরিদর্শন করেন। তিনি এ ধরণের একটি ব্যতিক্রমী উদ্যেগ নেওয়ার জন্য মারমেইড পরিবারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বঙ্গবন্ধুর  এই চিত্রকর্মের প্রাসংগকিতা বর্ণনা করতে গিয়ে আনিসুল হক চৌধুরী সোহাগ  বলেন, ‌’বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন মহান শিল্পী। তাঁর শৈল্পিক মন ও অসামান্য আত্মিক শক্তির গুণে বঙ্গবন্ধু বাংলাদেশের স্বাধীনতা যু্দ্ধের  নেতৃত্ব দিয়েছিলেন। এই চিত্রকর্ম মূলত: বঙ্গবন্ধুর শৈল্পিক মন ও আত্মিক শক্তির উদযাপন।  বঙ্গবন্ধুর এই চিত্রকর্ম তাঁর অসামান্য আত্মিক শক্তির কথা আমাদের মনে করিয়ে দেয়।’

প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ‍ পলক  ডিসেম্বরে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নাটোর জেলার সিংড়া উপজেলা থেকে  নির্বাচিত বাংলাদেশের সর্বকনিষ্ঠ সংসদ সদস্য। তিনি এ বছরের ৭ জানুয়ারি থেকে  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।

Share this post

PinIt
scroll to top