কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১১

police-cox-avijan-coxbangla.jpg

কক্সবাংলা রিপোর্ট(৯ ফেব্রুয়ারী) :: কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ১১ জন আসামীকে আটক করেছে পুলিশ। গত ৮ ফেব্রুয়ারী সকাল ৮টা হতে ৯ ফেব্রুয়ারী সকাল ৮টা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামী হল-জাহিদুল ইসলাম মুন্না,পিতা- বদিউল আলম,সাং-খুরুলিয়া,থানা ও জেলা-কক্সবাজার, মোঃ রাকিবুল ইসলাম,পিতা- মোঃ ইসলাম,সাং- পশ্চিম লাহারপাড়া,থানা ও জেলা-কক্সবাজার,মোঃ বাপ্পী সুলতান,পিতা- আমির উল্লাহ,সাং- জানার ঘোনা খুরুশকুল,থানা ও জেলা-কক্সবাজার, সাইফুল ইসলাম,পিতা-জাহির হোসেন,সাং- পিটি আই স্কুল সবুজবাগ মসজিদের সামনে,থানা ও জেলা-কক্সবাজার, মোঃ মোস্তফা,পিতা- মোঃ হোসেন,সাং- পাহাড়তলী ইসলামপুর,থানা ও জেলা-কক্সবাজার,শামসুল আলম,পিতা- নুর মোহাম্মদ,সাং- খুরুশকুল পুরাতন আদর্শ পাড়া,থানা ও জেলা- কক্সবাজার,কুতুবউদ্দিন,পিতা- মৃত আবুল হোসেন,সাংÑ উত্তর গোমাতলী পোকখালী,থানা ও জেলা-কক্সবাজার, মোক্তার আবছার,পিতা-মৃত ঠান্ডা মিয়া,সাং- পশ্চিম গোমাতলী দক্ষিন পাড়া,পোকখালী,থানা ও জেলা-কক্সবাজার, মোঃ বোরহান উদ্দিন,পিতা- আবু তাহের,সাং- লালিয়ার হাট,থানা-হাটহাজারি,জেলা-চট্টগ্রাম,শামসুল আলম,পিতা- নুরুল হুদা,সাং বাংলা বাজার,থানা ও জেলা- কক্সবাজার,মোঃ ইউসুফ,পিতা- জাহাঙ্গীর আলম,সাং- বৈদ্যমুড়া ০৪নং ওয়ার্ড,ভারুখালী ইউপি,থানা ও জেলা- কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Share this post

PinIt
scroll to top