চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে দোকান পুড়ে ছাই

Chakaria-Picture-09-02-19-1.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(৯ ফেব্রুয়ারী) :: চকরিয়া পৌর এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে একটি কুলিং কর্ণারের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁেছ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। অগ্নিকা-ের এ ঘটনায় দোকান মালিকের অন্তত ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ভুক্তভোগী।

শনিবার ভোররাত সাড়ে ৪টার দিকে চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের ফুলতলা স্টেশনে ইলিয়াছ সওদাগরের দোকানে অগ্নিকা-ের এ ঘটনা ঘটে। স্থানীয় পৌর কাউন্সিলর অগ্নিকা-ের সত্যতা নিশ্চিত করেছেন।

চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র বশিরুল আইয়ুব বলেন, শনিবার ভোররাতে ফুলতলা স্টেশনের ইলিয়াছ সওদাগরের কুলিং কর্ণারের দোকানে আকস্মিক ভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়। ওই শর্ট সার্কিটের আগুন মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে মালামালসহ পুরো দোকান পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

তিনি দোকান মালিকের বরাত দিয়ে বলেন, অগ্নিকা-ে আনুমানিক ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে বলে জানিয়েছেন দোকান মালিক ইলিয়াছ সওদাগর।

Share this post

PinIt
scroll to top