নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী শফিউল্লাহর মনোনয়ন দাখিল

suFi-ull-12-2-19.jpg

আবদুল হামিদ,নাইক্ষ্যংছড়ি(১২ ফেব্রুয়ারী) :: আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচনে পার্বত্য নাইক্ষ্যংছড়িতে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ’র কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন নৌকা প্রতীকের মনোনয়ন পাওয়া অধ্যাপক শফিউল্লাহ। তিনি উপজেলা আওয়ামী লীগ সভাপতিও।

মঙ্গলবার দুপুরে দল ও শুভানূধ্যায়ীদের সাথে নিয়ে তিনি এ মনোনয়নপত্র জমা দেন নাইক্ষ্যংছড়িস্থ সহকারী রির্টানিং অফিসারের কাছে। পাশাপাশি এ অফিসে  ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেন আরো ৫ জন।

সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ জানান,  আওয়ামী লীগের নৌকা প্রতীক পাওয়া অধ্যাপক শফিউল্লাহ দুপুর আড়াইটায় তার মনোয়ন পত্র জমা দেন। এরই মধ্যে আরো মনোনয়ন পত্র জমা দেন,ভাইস-চেয়ারম্যান (পুরুষ)পদে ইমরান মেম্বার,মংহ্লা মার্মা ও সৈয়দুল বশর। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেন জোহরা বেগম ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী।

তিনি আরো জানান, নাইক্ষ্যংছড়ি উপজেলায় আসন্ন উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ ১৮ ফের্রুয়ারী, মনোনয়ন পত্র যাচাই-বাছাই ২০ ফের্রুয়ারী, প্রত্যাহারের তারিখ ২৭ র্ফেরুয়ারী আর নির্বাচন হবে ১৮ মার্চ ২০১৯ ইংরেজি সোমবার।

এদিকে উপজেলা নির্বাচনকে সামনে রেখে নাইক্ষ্যংছড়ি উপজেলার সর্বত্র-ই জোরে-শোরে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। এরই অংশ হিসেবে নৌকা প্রতীক পাওয়া অধ্যাপক শফিউল্লাহ বিকেলে আওয়ামী পরিবারের সদস্যদের সাথে নিয়ে জেলা পরিষদ রেষ্টহাউজে মতবিনিময় সভার আয়োজন করে।

এর আগে তিনি সকালে শুভানূধ্যায়ীদের সাথে মতবিনিময় করেন তার রূপনগস্থ অস্থায়ী বাসভবনে। মনোনয়নপত্র জমা দেয়ার আগে তিনি নিজ পিতা হাজি ছালেহ আহমদ চেয়ারম্যান এবং প্রখ্যাত আলেমে দ্বীন-পীরে কামেল আবদুল গণির কবর জিয়ারত করেন। এভাবে তিনি নির্বাচনী তৎপরতা শুরু করেন। আর অন্যান্য প্রার্থীরাও নিজের মতো করে তাদের প্রচারণা শুরু করেছেন তাদের নির্বাচনী এলাকায়।

Share this post

PinIt
scroll to top