টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে আ:লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল আলমের পক্ষে বিশাল মিছিল(ভিডিও সহ)

safe_image.jpg

প্রেস বিজ্ঞপ্তি(১২ ফেব্রুয়ারী) :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে টেকনাফ উপজেলা থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলমের পক্ষে এক বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩ টার সময় টেকনাফ পৌর ও সদর ইউনিয়ন যুবলীগের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত বিশাল মিছিলটি টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার শাপলা চত্বরে এসে সংক্ষিপ্ত এক পথসভার মাধ্যমে শেষ হয়। বিশাল মিছিলে টেকনাফ উপজেলা, পৌর ও সদর ইউনিয়ন যুবলীগের কয়েক হাজার নেতাকর্মী এবং সর্বস্তরের উৎসুক জনতা অংশগ্রহণ করেন।

টেকনাফ পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াকুবের পরিচালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা যুবলীগের সি. সহ সভাপতি জিয়াউর রহমান জিয়া, সহ সভাপতি মোহাম্মদ তৈয়ুব, সাংগঠনিক সম্পাদক আবদুল করিম, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম রেজা, হোছন আহমদ কাউন্সিলর, মোহাম্মদ আবদুল্লাহ, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুল ফারুক, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহামুদ প্রমুখ।

পথসভায় বক্তারা বলেন- টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি, আ’লীগের দুঃসময়ে রাজপথের পরিক্ষিত কর্মীবান্ধব নেতা নুরুল আলম চেয়ারম্যানকে এ জনপদের আওয়ামী পরিবার থেকে শুরু করে সর্বস্তরের জনতা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে দেখতে চাই। কারণ ছাত্র ও যুবসমাজের প্রিয় নেতা আওয়ামী পরিবারের সুযোগ্য সন্তান নুরুল আলম চেয়ারম্যানই সন্ত্রাস ও ইয়াবামুক্ত টেকনাফ উপহার দিয়ে এই অঞ্চলের জনসাধারণকে ইয়াবার বদনাম থেকে রক্ষা করার একমাত্র যোগ্যতা রাখেন।

বক্তারা আরও বলেন- সুযোগ সন্ধানী কিছু লোক আওয়ামী লীগে প্রবেশ করে দল এবং দলের ত্যাগী ও পরিক্ষিত নেতা নুরুল আলমের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপতৎপরতা চালাচ্ছে। আওয়ামী লীগে অনুপ্রবেশকারি এসব ছদ্মবেশী বিএনপি-জামাতের এজেন্ডা বাস্তবায়নকারিদের সকল ষড়যন্ত্র যুবলীগ ও ছাত্রলীগ রাজপথে থেকে প্রতিহত করবে।

টেকনাফের তৃণমূল পর্যায় থেকে আওয়ামী পরিবার ও সর্বস্তরের জনসাধারণের প্রাণের দাবি বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দুঃসময়ে রাজপথের পরিক্ষিত নেতা নুরুল আলম চেয়ারম্যানের হাতে নৌকা প্রতীক তোলে দিবেন বলে বক্তারা আশা ব্যক্ত করেন।

উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল আলমের পক্ষে টেকনাফে মিছিলপ্রেস বিজ্ঞপ্তি:-আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে টেকনাফ উপজেলা থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলমের পক্ষে এক বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার বিকাল ৩ টার সময় টেকনাফ পৌর ও সদর ইউনিয়ন যুবলীগের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত বিশাল মিছিলটি টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার শাপলা চত্বরে এসে সংক্ষিপ্ত এক পথসভার মাধ্যমে শেষ হয়। বিশাল মিছিলে টেকনাফ উপজেলা, পৌর ও সদর ইউনিয়ন যুবলীগের কয়েক হাজার নেতাকর্মী এবং সর্বস্তরের উৎসুক জনতা অংশগ্রহণ করেন।টেকনাফ পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াকুবের পরিচালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা যুবলীগের সি. সহ সভাপতি জিয়াউর রহমান জিয়া, সহ সভাপতি মোহাম্মদ তৈয়ুব, সাংগঠনিক সম্পাদক আবদুল করিম, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম রেজা, হোছন আহমদ কাউন্সিলর, মোহাম্মদ আবদুল্লাহ, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুল ফারুক, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহামুদ প্রমুখ।পথসভায় বক্তারা বলেন- টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি, আ’লীগের দুঃসময়ে রাজপথের পরিক্ষিত কর্মীবান্ধব নেতা নুরুল আলম চেয়ারম্যানকে এ জনপদের আওয়ামী পরিবার থেকে শুরু করে সর্বস্তরের জনতা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে দেখতে চাই। কারণ ছাত্র ও যুবসমাজের প্রিয় নেতা আওয়ামী পরিবারের সুযোগ্য সন্তান নুরুল আলম চেয়ারম্যানই সন্ত্রাস ও ইয়াবামুক্ত টেকনাফ উপহার দিয়ে এই অঞ্চলের জনসাধারণকে ইয়াবার বদনাম থেকে রক্ষা করার একমাত্র যোগ্যতা রাখেন।বক্তারা আরও বলেন- সুযোগ সন্ধানী কিছু লোক আওয়ামী লীগে প্রবেশ করে দল এবং দলের ত্যাগী ও পরিক্ষিত নেতা নুরুল আলমের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপতৎপরতা চালাচ্ছে। আওয়ামী লীগে অনুপ্রবেশকারি এসব ছদ্মবেশী বিএনপি-জামাতের এজেন্ডা বাস্তবায়নকারিদের সকল ষড়যন্ত্র যুবলীগ ও ছাত্রলীগ রাজপথে থেকে প্রতিহত করবে। টেকনাফের তৃণমূল পর্যায় থেকে আওয়ামী পরিবার ও সর্বস্তরের জনসাধারণের প্রাণের দাবি বিবেচনা করে দেশরত্ন শেখ হাসিনা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দুঃসময়ে রাজপথের পরিক্ষিত নেতা নুরুল আলম চেয়ারম্যানের হাতে নৌকা প্রতীক তোলে দিবেন বলে বক্তারা আশা ব্যক্ত করেন।বার্তা প্রেরক:-আবদুল মতিন ডালিমদপ্তর সম্পাদকটেকনাফ উপজেলা যুবলীগ

Posted by Teknaf Upazila Jubo League/টেকনাফ উপজেলা যুবলীগ on Tuesday, February 12, 2019

Share this post

PinIt
scroll to top
bahis siteleri